সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পেকুয়ায় মোক্তার হত্যায় শ্যালিকাসহ তিনজনকে আসামী করে মামলা

পেকুয়ায় মোক্তার হত্যায় শ্যালিকাসহ তিনজনকে আসামী করে মামলা

Mamla - 6

স্ত্রীকে কুপ্রস্তাব দেয়ায় একাই পিটিয়ে হত্যার স্বীকারোক্তি ভায়রার

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের পেকুয়ার মগনামায় মোক্তার আহমদ (৪০) কে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা ভায়রা বাদশা মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার আদালতে দেয়া জবানবন্দিতে তার স্ত্রীকে কুপ্রস্তাব ও অশালীন আচরণ করায় তিনি একাই গাছের বাটাম দিয়ে মোক্তারকে পিটিয়ে হত্যা করেছেন দাবি করেছেন বাদশা।

এরআগে গত ১০ অক্টোবর টৈটং এর মৃত রমজান আলীর ছেলে মোক্তার আহমদ পাওনা টাকা চাইতে মগনামাস্থ শ্যালিকার বাড়িতে  যায়। সেখানে পিটুনিতে গুরতর আহতাবস্থায়  পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসা চলাকালে মোক্তার মারা যায়। এ ঘটনায় নিহতের ছোট ভাই দেলোয়ার হোসেন বাদি হয়ে পেকুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে গ্রেপ্তার হওয়া ভগ্নিপতি ও বোনসহ তিনজনকে আসামী করা হয়। আসামীরা হলেন- ধৃত বাদশা মিয়া, তার স্ত্রী তসলিমা বেগম ও শ্যালক হারুন।

এই মামলার তদন্ত কর্মকর্তা পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া বলেন, গ্রেপ্তার হওয়া বাদশা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। মামলার এজাহারনামীয় অপর দুইজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি ও দায়ের করা মামলার এজাহারের বক্তব্যে মিল না থাকায় সঠিক তথ্য উদঘাটনে তদন্ত করছি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/