সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ায় সংবাদপত্র হকারের বসতঘরে মাদকসেবীদের হামলা ও লুটপাট

পেকুয়ায় সংবাদপত্র হকারের বসতঘরে মাদকসেবীদের হামলা ও লুটপাট

পেকুয়ায় সংবাদপত্র হকারের বসতঘরে মাদকসেবীদের হামলা ও লুটপাট

এস.এম.ছগির আহমদ আজগরী;পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় সংবাদপত্র হকারের বসতঘরে মাদকসেবীদের সন্ত্রাসী হামলা ও লুটপাটের খবর পাওয়া গেছে। এঘটনায় সংবাদপত্র হকার মোঃ আজমগীর (আজু) পরিবারের দু’সদস্য গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, পত্রিকা হকার আজমগীর আজু’র ছোট ভাই মোঃ ইকবাল (৩২) ও মৌলভী মোঃ হোসাইন (৩৫)। ঘটনাটি ঘঠেছে, ১০অক্টোবর শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সিকদারপাড়া এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও আক্রান্ত পরিবার সূত্রে জানা যায়, ঘটনারদিন একই গ্রামের হরিনাফাঁড়ি এলাকার নাজু’র পুত্র হুমায়ুন প্রকাশ হুমাইয়া, সিকদারপাড়া এলাকার নুর মোহাম্মদের পুত্র কপিল ও ইব্রাহিম প্রকাশ বান্টুর নেতৃত্বে অজ্ঞাত ৪/৫জনের একদল লোক দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বেআইনী জনতায় দলবদ্ধ হইয়া মাদকাসক্ত অবস্থায় সিকদারপাড়া এলাকার আবুল হোসাইন সিকদারের পুত্র সংবাদপত্র হকার মোঃ আজমগীর প্রকাশ আজুর বসতঘরে হানা দেয়। এসময় হামলাকারীরা ওই বাড়িতে অনধিকার প্রবেশ করতঃ লুটপাট আরম্ভ করে। এসময় ঘটনার প্রতিবাদ ও বাঁধা দেওয়ায় হামলাকারীরা অতর্কিত মারধর করিয়া সংবাদপত্র হকার আজমগীর আজুর সহোদর ২ভাইকে রক্তাক্ত জখম ও আহত করে। পরে, আহতদের শোরচিৎকারে পাড়া-প্রতিবেশীরা ঘটনাস্থলে আসলে জড়িতরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনায় জড়িতরা পালিয়ে যাওয়ার সময় ওই বসতঘর থেকে ৭হাজার টাকা দামের ১টি, ৬হাজার টাকা মূল্যের ১টি সহ ২টি মোবাইল সেট, সাড়ে ৬হাজার টাকা দামের একটি বিদেশী বৈদ্যুতিক টর্চলাইট ও নগদ টাকা চুরি করে নিয়া যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় সংবাদপত্র হকার মোঃ আজমগীর আজু’র আহত ভাই মোঃ ইকবাল বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছেন। পেকুয়া থানার ওসি মোঃ আবদুর রকিব অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টির তদন্ত ও আইনগত প্রক্রিয়া চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/