সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

পেকুয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

পেকুয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

পেকুয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

অজিত কুমার দাশ হিমু, কক্সভিউ:

কক্সবাজারে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। ২৫ অক্টোবর রোববার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সাদিকুল ইসলাম তালুকদার এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট দীলিপ কুমার ধর। আসামী পক্ষে ছিলেন এডভোকেট মোহাম্মদ মোস্তফা।

মামলার বিবরণী থেকে জানা যায়, ২০১৪ সালের ২৫ আগস্ট, পারিবারিক কলহের জের ধরে, দিবাগত রাত দুইটার দিকে পেকুয়া উপজেলার রাজাখালী রব্বত আলী বাপের পাড়ায় নিজ বাসায় স্ত্রী এস্তফাকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী শহীদুল­াহ।

পরদিন এস্তফার বাবা শব্বির আহমদ বাদী হয়ে পেকুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১৯/১৪। পরে একইদিন শহীদুল­াহকে আটক করে পেকুয়া থানা পুলিশ।

এ ঘটনায় ২০১৫ সালের ৩১ মার্চ আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ এবং ২৮ জুলাই আদালত চার্জ গঠন করেন। আদালতে দীর্ঘ শুনানী শেষে আসামী দোষী প্রমাণ হওয়ায় রোববার এ রায় ঘোষণা করেন বিজ্ঞ বিচারিক আদালত।

সাজাপ্রাপ্ত আসামী শহিদুল্লাহ কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ মাতবরপাড়া এলাকার শামসুল আলমের ছেলে। তিনি পরিবার নিয়ে পেকুয়া উপজেলার রাজাখালী রব্বত আলী বাপের পাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/