সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / প্রচারণার শেষ মুহুর্তেও ঈদগাঁওতে নৌকার পক্ষে ভোট প্রার্থণায় নেতাকর্মীরা……

প্রচারণার শেষ মুহুর্তেও ঈদগাঁওতে নৌকার পক্ষে ভোট প্রার্থণায় নেতাকর্মীরা……

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজার সদর-রামু আসনে নৌকা মনোনীত প্রার্থী সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলকে বিজয়ী করার লক্ষে নিবার্চনী প্রচারনার শেষ মুহুর্তেও শীতকে উপেক্ষা করে প্রচারনায় ব্যস্ত মুখর নেতাকর্মীরা। জেলা সদরের বৃহত্তর ঈদগাঁওর প্রত্যান্ত গ্রামগঞ্জে মহিলাদের নিয়ে বৈঠক, গণসংযোগ ও হাউজ ক্যাম্পিংয়ে ব্যস্ত সময় দিয়ে যাচ্ছে পাড়া মহল্লাজুড়ে নেতারা।

নৌকার বিজয় নিশ্চিত করতে অতীতের সকল ভেদাভেদ ভুলে গিয়ে আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা স্ব স্ব ওয়ার্ডে প্রচারণায় অংশ নিচ্ছে হরদম। সাধারণ ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট ছেয়ে চষে বেড়াচ্ছে।

নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে, ততই বৃহত্তর এলাকার গ্রামীণ জনপদে নির্বাচনী আমেজ বেড়ে চলছে। বসে নেই কর্মী সর্মথকরা। বৃহত্তর ঈদগাঁওর ছয়টি ইউনিয়নে জাতীয় নিবার্চনে নৌকার পক্ষে ব্যাপক প্রচারণা চলছে ঈদগাঁও, জালালাবাদ, ইসলামাবাদ, ইসলামপুর, পোকখালী, চৌফলদন্ডীর গ্রামাঞ্চলে নিবার্চনী বৈঠক ও গণসংযোগ অব্যাহত রেখেছে। তৃণমূলের কর্মীদের মতে, দেশ ব্যাপী যে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে এ সরকারের আমলে। যে সমস্ত প্রকল্পগুলো চলমান রয়েছে, সেগুলোর অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য নৌকায় ভোট দেওয়ার প্রতি আহবান জানান।

কক্সবাজার সদর যুবলীগের সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা রাজিবুল হক চৌধুরী রিকো জানান,নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগ শক্ত অবস্থান ধরে রেখে কাজ করে যাচ্ছে গ্রামাঞ্চলে। সদর আ,লীগ উপদেষ্টা মাষ্টার নুরুল আজিম জানান, সমন্বয় করে প্রচারণা চলছে ওয়ার্ডে ওয়ার্ডে। সমস্ত ভেদাভেদ ভুলে সকলে এক কাতারে এসে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করছে। ইসলামাবাদ আ,লীগ সভাপতি চেয়ারম্যান নুর ছিদ্দিক ও সাধারন সম্পাদক মেম্বার সাইফুল ইসলামের মতে, সুন্দর ও সুশৃংখল ভাবে পাড়া মহল্লায় বৈঠক, মতবিনিময় সভা অব্যাহত আছে।

নৌকার পক্ষে অবস্থান ভাল বলেও জানান।পোকখালী আ,লীগ সভাপতি মোজাহের আহমদ ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান রফিক আহমদ জানান, যৌথভাবে চলছে গ্রামগন্জে প্রচারনা। অব্যাহত রয়েছে বৈঠক ও গণসংযোগ।

ইসলামপুর ইউনিয়ন আ,লীগ সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী জানান, নৌকার প্রচারণা থেমে নেই। বিকেলে নারীদের নিয়ে উঠান বৈঠক আর সন্ধ্যায় পুরুষদের নিয়ে সভাও গণসংযোগ অব্যাহত রয়েছে। দুই শিফটে প্রচারণা চলছে হরদম।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি আমজাদ হোসেন ছোটন রাজা জানান, নৌকার বিজয়ে শ্রমিকলীগের পক্ষ থেকে প্রচারণা চলছে। বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত শ্রমিকলীগ মাঠে থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/