সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / প্রথম দিনে আয়ের রেকর্ড গড়লো ‘দেভারা’

প্রথম দিনে আয়ের রেকর্ড গড়লো ‘দেভারা’

প্রথম দিনে আয়ের রেকর্ড গড়লো ‘দেভারা’র; কক্সভিউ ডট কম; coxview.com, Entertainment (Devara); বিনোদন; https://coxview.com/entertainment-devara/

 

অনলাইন ডেস্ক :

অবশেষে মুক্তি পায় দক্ষিণ ভারতের জনপ্রিয় তারকা জুনিয়র এনটিআর অভিনীত সিনেমা ‘দেভারা: পার্ট ওয়ান’।


শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে এটি। অ্যাকশনধর্মী সিনিমাটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তোলে। বাজেটের এক-তৃতীয়াংশ আয় করে একদিনেই।


মুক্তির প্রথম দিনে বক্স অফিসে বিশ্বব্যাপী ১৩৫ কোটি রুপি আয় করেছে ছবিটি। যার ভেতর শুধু মাত্র ভারতেই ৭৬ কোটি রুপি আয় করেছে!


এরমধ্যে তেলুগু থেকে ৬৮.৬ কোটি, হিন্দি ৭ কোটি, কন্নড় থেকে ৩০ লক্ষ টাকা, তামিল থেকে ৮০ লক্ষ টাকা এবং মালায়ালম থেকে ৩০ লক্ষ টাকা আয় করেছে। মুক্তির প্রথম দিনে ‘দেভারা’র মূল আয়ই ছিল তেলুগু ইন্ডাস্ট্রি থেকে। যেখান থেকে প্রায় ৭৯.৫৬% আয় করেছে ছবিটি।


‘দেভারা’ সিনেমার হাত ধরে দক্ষিণী ফিল্মজগতে প্রথম পা রাখেন শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন নায়কের চেয়ে ১৪ বছরের ছোট এ অভিনেত্রী। এই সিনেমার জন্য সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছিলেন জাহ্নবী। তবে সেই পরিমাণ অর্থ তাকে দিতে রাজি ছিলেন না সিনেমানির্মাতারা।


‘দেভারা’ সিনেমায় অভিনয়ের জন্য জাহ্নবীর চেয়ে ১২ গুণ বেশি পারিশ্রমিক পেয়েছেন জুনিয়র এনটিআর। এই ছবিতে অভিনয় করে পাঁচ কোটি টাকা আয় করেন জাহ্নবী।


‘দেভারা’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গেছে দক্ষিণী তারকা প্রকাশ রাজকে। ছবিতে অভিনয় করে দেড় কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি।


এই সিনেমায় পার্শ্বচরিত্রে আরও অভিনয় করেছেন মুরালী শর্মা। ৪০ লাখ টাকা উপার্জন করেন তিনি। তেলুগু ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন মুরালী।


‘দেভারা’ ছবি তৈরি করতে মোট খরচ হয়েছে ৩০০ কোটি টাকা। বক্স অফিস সূত্রে জানা যায়, মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।


এনটিআর আর্টস এবং যুবসুধা আর্টসের ব্যানারে কোসারাজু হরি কৃষ্ণ ও সুধাকর মিক্কিলিনেনি ছবিটি প্রযোজনা করেছেন। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে এই ছবিটি।


‘দেভারা-পার্ট ১’ ছবিতে আরও অভিনয় করেছেন প্রকাশ রাজ, শ্রীকান্ত মেকা, টম শাইন চাকো, নারায়ণ প্রমুখ। ছবিটি তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড় এবং হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। পরিচালনা করেছেন কোরাতালা শিব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চৌফলদন্ডীতে যৌথবাহিনীর অভিযানে বিপুল অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীর মাঝেরপাড়া এলাকায় অভিযান চালায় যৌথবাহিনী। এসময় বহু মামলার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/