সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে ৮কিলোমিটার বিদ্যুৎ লাইনের উদ্বোধন

প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে ৮কিলোমিটার বিদ্যুৎ লাইনের উদ্বোধন

আলোর মুখ দেখতে যাচ্ছে পালংখালী গয়ালমারা গ্রামের ১৫ হাজার মানুষ

Abdur Rahman Badi - Rafiq Kutbazar 20-03-16 news 1pic

রফিক মাহামুদ, কোটবাজার:

 

কক্সবাজারের উখিয়া-টেকনাফ সংসদ সদস্য আলহাজ আবদুর রহমান বদি আন্তরিক প্রচেষ্টায় ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদের সহযোগিতায় স্বাধীনতার ৪৫ বছর পর আলোর মুখ দেখতে যাচ্ছে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের অবহেলিত দরিদ্র এলাকা বিদ্যুৎ সেবা থেকে বঞ্চিত গয়ালমারা গ্রামের প্রায় ১৫ হাজার মানুষের।

সাম্প্রতিক সময়ে সরকার বিদ্যুৎ সেবা দেশের গ্রাম-গঞ্জে পৌঁছে দেয়ার উদ্যেগ গ্রহণ করলে বিদ্যুৎ বিহীন এলাকা গুলোতে সল্প সময়ে বিদ্যুৎতায়নের জন্য জনপ্রতিনিধিদের প্রতি জোর দেওয়া হয়। বিদ্যুৎ বিহীন এলাকা হিসেবে উখিয়ার পালংখালী ইউনিয়নে গয়ালমারা গ্রামে কক্সবাজার-টেকনাফ সড়ক থেকে ছিতাকলা ব্রিজ পর্যন্ত ১১ কোটি টাকা ব্যয়ে দীর্ঘ ৮ কিলোমিটার বিদ্যুৎ প্রকল্প বাস্তবায়নের জন্য হাতে নেওয়া হয়। এম.পি বদির উন্নয়নের ধারাকাহিকতায় ২০ মার্চ দুপুর ২টা পালংখালী ইউনিয়নের গয়ালমারা গ্রামের প্রায় ৮ কিলোমিটার ১১ কোটি টাকা ব্যয়ে নতুন বিদ্যুৎ লাইন স্থাপনের কার্যক্রম ও প্রকল্পের কাজ উদ্বোধন করেন উখিয়া-টেকনাফ সংসদ সদস্য আলহাজ আবদুর রহমান বদি এম.পির প্রতিনিধি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ।

অবহেলিত জনপদের দ্বোরগোড়ায় বিদ্যুৎ সেবা পৌঁছে দেওয়ার জন্য সরকারের একজন প্রতিনিধি হিসেবে আলহাজ আবদুর রহমান বদি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদকে দায়িত্ব দিয়ে ২ মাসের মধ্যে বিদ্যুৎ লাইন স্থাপন কার্যক্রম শুরু করতে পারাই পুরো এলাকাবাসীর মধ্যে আনন্দের উচ্ছাস দেখা দিয়েছে। পাশাপাশি সরকারের কার্যক্রম ও বিদ্যুৎ সেবা জনগণের ঘরে ঘরে পৌঁছে দেওয়ায় এম.পি বদির প্রতি ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

বিদ্যুৎ লাইন ও খুঁটি স্থাপনের সময় উপস্থিত ছিলেন, সর্বজন শ্রদ্ধেয় মৌলানা আলী উল্লাহ, ঠিকাদারী প্রতিষ্ঠান মাঈনুল হক এন্ড ব্রাদার্সের প্রতিনিধি ইঞ্জিনিয়ার নাজিম উদ্দিন, পালংখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফয়েজুল ইসলাম, যুবলীগ নেতা ফরিদুল আলম, শফিকুল ইসলাম, মোক্তার আহম্মদ, জাহেদ আলম, আব্দুর রহিম, কবির হোসেন, হাজী নুরুল ইসলাম, ছৈয়দ নুর, কুরবান আলী, পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম প্রমুখ।

এলাকাবাসী সন্তোষ হয়ে মিষ্টি বিতরণ করে এবং আল্লাহর শুকুরিয়া আদায় করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, মারকাজুল ওলুম আল ইসলাম মাদরাসার পরিচালক মৌঃ আহম্মদ হোসাইন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/