সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ফলোআপ: ঈদগাও থেকে অপহৃত ২ জনকে ঈদগড় থেকে উদ্ধার

ফলোআপ: ঈদগাও থেকে অপহৃত ২ জনকে ঈদগড় থেকে উদ্ধার

হামিদুল হক; ঈদগড় :

ঈদগাও সড়কের গজালিয়া ঢালা থেকে অপহৃত ২ জনকে ৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ। ২ ডিসেম্বর রাত সাড়ে ১২ টায় ঈদগড় ছগিরাকাটা বরই বাগানের পশ্চিমের পাহাড় থেকে অপহৃত হেলাল উদদীন ও নুরুল আমিনকে উদ্ধার করা হয়।

ঈদগড় পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই মোরশেদ আলম জানান, ঈদগড় ছগিরাকাটার পশ্চিম পাহাড়ে ডাকাতদল অবস্থান করছে এমন খবরের সূত্র ধরে সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত পাহাড়ী এলাকায় অভিযান শুরু করলে ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহৃতদের রেখে পালিয়ে যায়। পরে পুলিশ সেখান থেকে অপহৃত ২ জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ক্যাম্প হেফাজতে নিয়ে আসে। উদ্ধার হওয়া নুরুল আমিন বর্তমানে গুরুতর অসুস্থ।

অপহৃত হোন্ডা চালক হেলাল উদ্দীন জানান, তাদেরকে ঈদগাঁও গজালিয়া ঢালা থেকে ২৮ নভেম্বর রাত ১০টায় অপহরণ করে পাহাড়ে প্রায় ২ ঘন্টা হাঁটার পর গভীর জঙ্গলের ভিতর তাদের আস্তানায় নিয়ে যায় অপহরণকারীরা। পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানের কারণে মুল আস্তানা থেকে অপহরণকারীরা তাদেরকে পানিশ্যাঘোনা গ্রামের পশ্চিমে আতর আলী হেডম্যনের ফিসারীর পার্শ্বের পাহাড়ে নিয়ে গিয়ে ২দিন ২ রাত রাখে।

হেলাল উদ্দীন আরো জানান, অপহরণকারীদের দলের ৮ জন সদস্য রয়েছে। এরা ৪ টি লম্বা বন্দুক দিয়ে সার্বক্ষণিক তাদের পাহারা দিত। ২ অপহৃতের আত্মীয় ও ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার বেলাল উদ্দীন জানান, হেলাল উদ্দীন ও নুরুল আমিনকে অপহরণের পর অপহরণকারীরা তাদের মুক্তিপণের বিনিময়ে মোবাইলে প্রথমে ৩ লক্ষ টাকা দাবী করে। এর দর কষাকষির পর অপহরণকারীদের কথা অনুযায়ী ঈদগড় বাজারের রমজানের দোকান থেকে ৪৪ হাজার টাকা বিকাশে পাঠানো হয়। কিন্তু টাকা দেওয়ার পরে আরো অতিরিক্ত টাকা নেওয়ার জন্য অপহরণকারীরা অপহৃত ২জনকে মুক্তি দেয়নি।

স্থানীয় পুলিশ ও এলাকাবাসীর ধারাবাহিক অভিযানের কারণে অপহরণকারীরা অপহৃত ২জনকে ছেড়ে দিয়ে পিছু হটতে বাধ্য হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/