সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ফুলে ফুলে ছেয়ে গেছে ঈদগাঁও কেন্দ্রীয় শহীদ মিনার

ফুলে ফুলে ছেয়ে গেছে ঈদগাঁও কেন্দ্রীয় শহীদ মিনার

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/12/16-December-Sagar-2021_copy_3952x1854.jpg?resize=620%2C291&ssl=1

ফুলে ফুলে ছেয়ে গেছে ঈদগাঁও কেন্দ্রীয় শহীদ মিনার

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

১৬ ডিসেম্বর রাত ১২টা ১ মিনিটে কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানালেন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, সাংবাদিক, ঈদগাঁও পুলিশ, পল্লী বিদ্যুৎ সমিতি, বনবিভাগের নেতৃবৃন্দরা।

ঈদগাঁও কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধানিবেদন করতে আসা লোকজনে ভরপুর হয়ে উঠেছে। শহীদ মিনার প্রাঙ্গন যেন ফুলে ফুলে ছেয়ে গেছে। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে শহীদ মিনারস্থল। রাত ১২টা ১ মিনিটে আতশবাজীতে প্রকম্পিত করার মধ্যদিয়ে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী বা বিজয় উৎসব করা হয়।

পরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন শহীদ মিনারে। এতে কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি, আবু তালেবের নেতৃত্বে সদর উপজেলা আওয়ামীলীগ, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির চৌধুরী হুমু ও ইমরুল হাসান রাশেদের নেতৃত্বে ঈদগাঁও প্রাক্তন ও বর্তমান ছাত্রলীগ, ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল হালিমের নেতৃত্বে ঈদগাঁও থানা পুলিশ, পল্লী বিদ্যুৎ সমিতি, ঈদগাঁও জোনাল অফিস ডিজিএমের নেতৃত্বে পবিস, সোহেল জাহান চৌধুরী ও তারেক আজিজের নেতৃত্বে ঈদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ, সেলিম মোর্শেদ ফরাজী ও মমতাজ আহমদের নেতৃত্বে জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ, এনাম রনি ও রাশেদ উদ্দিনের নেতৃত্বে ঈদগাঁও ইউনিয়ন যুবলীগ, হাসান তারেক ও সাহেদ কামালের নেতৃত্বে জালালাবাদ ইউনিয়ন যুবলীগ, আমজাদ হোসেন ছোটন রাজা ও সাইফুল ইসলামের নেতৃত্বে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিকলীগ, কাফি আনোয়ারের নেতৃত্বে ঈদগাঁও নাগরিক ফোরাম, মফিজুল ইসলাম মফির নেতৃত্বে ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটি, হাসান তারেকের নেতৃত্বে ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদ, আবুহেনা বিশাদ ও ইরফানুল করিমের নেতৃত্বে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ, মৃনাল আচার্য্য ও জিকো দাশ সুব্রতের নেতৃত্বে ঈদগাঁও উপজেলা পুজা উদযাপন পরিষদ, আবুল কালাম ও আলমগীর তাজ জনির নেতৃত্বে ঈদগাঁও উপজেলা বিএনপি ও যুবদল, ছাত্রদল, শ্রমিকদল সেচ্ছাসেবকদলের নেতাকর্মীরাও পৃথক পৃথকভাবে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও অনেক সংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতেও দেখা যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/