সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / বিজিবির অভিযানে ইয়াবাসহ ১৪ জন পাচারকারী আটক

বিজিবির অভিযানে ইয়াবাসহ ১৪ জন পাচারকারী আটক

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবি সদস্যদের ইয়াবা পাচার প্রতিরোধে কঠোর অভিযান চলছে। ২৯ মার্চ নাফ নদীর উপকুল এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবাসহ ১৪ জন ইয়াবা পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে।

বিজিবি সূত্রে জানা যায়, ২৯ মার্চ বুধবার সকালের দিকে মিয়ানমার থেকে বাংলাদেশে ইয়াবার চালান আসার গোপন সংবাদ পেয়ে টেকনাফ পৌরসভার হ্যাচারখাল সংলগ্ন নাফ নদীর উপকুল এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে। ১৪ জন ইয়াবা পাচারকারীকে আটক করে। তারপর তাদের শরীরের বিভিন্ন জায়গায় তল্লাশী চালিয়ে ১২ হাজার ৯৭৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই সময় তাদের কাছে থাকা নয়টি মোবাইল ফোনও জব্দ করা হয়। আটককৃত ব্যক্তিদের মধ্যে ৪ জন মিয়ানমার নাগরিক। তারা হচ্ছে আবু হাই, আমান উল্লাহ, মো. রহিম, মো. জাকারিয়া। আর বাকিরা সবাই বাংলাদেশী ইয়াবা পাচারকারী মো. নূর কবির, সাইফুল ইসলাম, শফিক আলম, মামুনুর রশিদ, দিল কায়াজ। টেকনাফ পৌরসভার মো. সেলিম, মো. সাইফুল ইসলাম, মো. আরমান, হাফেজ আহম্মদ, মো. সাইফুল।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবুজার আল জাহিদ সংবাদের সত্যতা নিশ্চিত করেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন খাঁন জানান, ইয়াবাসহ আটককৃত ১৪ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে বিকালের দিকে টেকনাফ থানায় সোর্পদ করেছে বিজিবি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/