সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিদায় ও বরণ অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুয়েল

বিদায় ও বরণ অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুয়েল

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

আমার মরহুম পিতা এ.কে.এম মোজাম্মেল হক কক্সবাজার পৌরসভার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মানুষের জন্য তিনি অনেক কাজ করে ছেন। সবকিছু বিসর্জন দিয়েছেন। সেই যোগ্য পিতার পদাঙ্ক অনুসরণ করে আপনাদের স্নেহের জুয়েল হিসেবে আজীবন বেঁচে থাকতে চাই। চাই আপনাদের দোয়া,ভালোবাসা ও পরামর্শ।

৬ মে সকাল এগার টায় কক্সবাজার সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ এবং সাবেকদের বিদায় অনুষ্ঠানে চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল এসব কথা বলেন। এডভোকেট শাহাবুদ্দিন আহমেদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল বলেন, আপনারা আমাদেরকে ভোট দিয়ে সদর উপজেলার চেয়ারম্যান-ভাইস নির্বাচিত করেছেন। আমাদের সম্মানিত করেছেন। আমরা যাতে দায়িত্ব যথাযথ পালন করতে পারি, সবার দোয়া ও সহযোগিতা চাই।

জননেতা জুয়েল আরো বলেন, পরিষদের দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে প্রতিটি ইউনিয়নে সুষম উন্নয়ন ও বন্টনের মাধ্যমে সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে পরিণত করতে চাই। আপনাদের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে পারি, সেজন্য আপনাদের আন্তরিক সহযোগিতা আমরা করছি।

কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান সবার দৃষ্টি আকর্ষণ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার জন্য যে অঙ্গীকার ব্যক্ত করেছেন, সেই গুরুদায়িত্ব আমাদেরকে নিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করার জন্য যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, আমরা যারা জাতীয়-স্থানীয় পর্যায়ে জন প্রতিনিধি রয়েছি, আমাদেরকে সেই অঙ্গীকার বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

বক্তব্যের শুরুতে নবনির্বাচিত চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল বিগত পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের অক্লান্ত পরিশ্রম, সততা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের প্রশংসা করেন। বলেছেন, হেলেনাজ আপা যোগ্য নেত্রী। শ্রদ্ধেয় বাহাদুর ভাই সৎ ও দক্ষ ব্যক্তি।

তিনি বলেন, সদর উপজেলার অসংখ্য রোড ঘাট এখন অনুন্নত রয়ে গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সদরের ১০ ইউনিয়নের চেয়ারম্যানকে সাথে নিয়ে আমরা সদর উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করতে চাই। আমরা যাতে সুখে দুঃখে একাকার হয়ে থাকতে পারি, তার জন্য সকলেই দোয়া করবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। বিশেষ অতিথি ছিলেন, মহিলা সাংসদ কানিজ ফাতেমা আহমেদ, জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

এসময় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হেলেনাজ তাহেরা, ভাইস চেয়ারম্যান শহীদুল আলম বাহাদুর, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান হামিদা তাহের ও মোঃ রশিদ মিয়া উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ খন্দকার ফরিদ উদ্দিন খন্দকার, সদরের ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মধ্য দিয়ে বিদায় ও বরন অনুষ্ঠান শুরু হয়। শেষে নব-নির্বাচিত চেয়ারম্যানকে দায়িত্ব হস্তান্তর করেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হেলেনাজ তাহেরা। অনুষ্ঠান সঞ্চালনা করে, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল শর্মা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামার ইয়াংছা-ত্রিশডেবা সড়কের বেহালদশা : ২৭টি গ্রামের ১৫ হাজার মানুষ ভোগান্তিতে; কক্সভিউ ডট কম; coxview.com; https://coxview.com/rarfiq-road-14-09-2024-3/

লামার ইয়াংছা-ত্রিশডেবা সড়কের বেহালদশা : ২৭টি গ্রামের ১৫ হাজার মানুষ ভোগান্তিতে

লামা (বান্দরবান) খানাখন্দ ভরা ও চলাচল অনুপযোগী ইয়াংছা-ত্রিশডেবা সড়কের দৃশ্য।   মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/