সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / বিশ্ব শান্তি কামনায় ধর্মসভা, পঞ্চাঙ্গ স্বস্ত্যায়ন যজ্ঞ আগামী ৮ ও ৯ নভেম্বর

বিশ্ব শান্তি কামনায় ধর্মসভা, পঞ্চাঙ্গ স্বস্ত্যায়ন যজ্ঞ আগামী ৮ ও ৯ নভেম্বর

চকরিয়ায় ঋষি অদ্বৈতানন্দ পরিষদের প্রস্তুতি সভায় কমিটি গঠন

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

আগামী ৮ ও ৯ নভেম্বর বিশ্ব শান্তি কামনায় ধর্মসভা, সাংস্কৃতিক অনুষ্টান, দীক্ষাদান ও পঞ্চাঙ্গ স্বস্ত্যায়ন যজ্ঞের প্রস্ততি উপলক্ষ্যে বিনীত প্রার্থনা ও এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার রাত ৮টায় চকরিয়া সার্বজনীন কেন্দ্রীয় হরি মন্দির প্রাঙ্গনে এ সভা অনুষ্টিত হয়।

ঋষি অদ্বৈতানন্দ পরিষদ চকরিয়া উপজেলা শাখার সভাপতি ডাক্তার তেজেন্দ্র লাল দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রবাল মিত্রের সঞ্চালনায় অনুষ্টিত প্রস্ততি সভায় প্রধান অতিথি ছিলেন ঋষি অদ্বৈতানন্দ পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কাঞ্চন বিশ্বাস।

এসময় বক্তব্য রাখেন, চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির উন্নয়ন কমিটি উপদেষ্টা হারাধন দাশ,  সভাপতি প্রদীপ কান্তি দাশ, চকরিয়া পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক, চিরিংগা নাথপাড়া মহোৎসব উদযাপন পরিষদের সভাপতি সুনীল বিহারী নাথ, চকরিয়া জুয়েলারী সমিতির উপদেষ্টা নন্দরাম ধর মহাজন, গোপাল ধর মহাজন, চকরিয়া জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি ও চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, ঋষি অদ্বৈতানন্দ পরিষদ হারবাং শাখার সভাপতি শ্যামল সেন, পরিষদের সদস্য নযন দে প্রমুখ।

সভা শেষে অনুষ্টান উদযাপনের লক্ষে রিপন কান্তি দাশকে আহবায়ক, ভুবন কান্তি নাথকে সদস্য সচিব ও রাজিব ধরকে অর্থ সচিব করে একটি কমিটি গঠন করেন ঋষি অদ্বৈতানন্দ পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কাঞ্চন বিশ্বাস। এতে সুনীল বিহারী নাথ ও মুকুল কান্তি দাশকে অনুষ্টান সমন্বয়ক করা হয়। পরে অনুষ্টানে আগত ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগড়ে পাহাড়ি ঢলে বসতবাড়ি নদীগর্ভে বিলীন : পুনর্বাসনের সহযোগিতা কামনা 

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : চলমান বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে ঈদগড়ে এবার একাধিক বসতবাড়ি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/