সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ব্লাড ডোনার’স সোসাইটির উদ্যোগে ঈদগাঁওতে এবার ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং হচ্ছে

ব্লাড ডোনার’স সোসাইটির উদ্যোগে ঈদগাঁওতে এবার ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং হচ্ছে

 

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

প্রস্তুত যদি থাকে দুইজন রক্তদাতা, থাকবে গর্ভবতী মায়ের প্রাণের নিশ্চয়তা এ শ্লোগারকে সামনে রেখে কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাহের সেচ্ছাসেবী সংগঠন ব্লাড ডোনার’স সোসাইটির উদ্যোগে এবার ব্যাতিক্রমধর্মী ভাবে ১৬ ডিসেম্বর সকাল দশটায় ঈদগাহ ফরিদ আহমদ ডিগ্রী কলেজ মাঠে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ মহতী যাত্রায় সার্বিক সহযোগিতায় রয়েছেন- সিটিজি ব্লাড ব্যাংক।

এই ফ্রি ক্যাম্পে চট্টগ্রামের সিটিজি ব্লাড ব্যাংকের এডমিন ইমরান ইমু, আকতার হামিদ ও বাপ্পির নেতৃত্বে ১৮জনের একটি মেডিকেল টিম অংশ নিবেন।

এদিকে বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনার’স সোসাইটির কর্মকর্তা আফরাহী হোসাইন মিহিন, মামুনর রশিদ মিশুক, মোহাম্মদ নোমান, সাহেদ ইসলাম ও মোহাম্মদ সিরাজের সাথে কথা হলে তারা- রক্ত দিয়ে, জীবন বাঁচানোর স্বপ্ন নিয়ে শহর থেকে গ্রামাঞ্চলে কাজ করে যাচ্ছে। সমাজের সকল অপরাদ অপকর্মের বিরুদ্ধে সোচ্চার হয়ে একঝাঁক শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়ে সুন্দর জীবন গড়ার অঙ্গিকার নিয়ে ব্লাড ডোনার সোসাইটির পক্ষ হয়ে নিরলসভাবে মহৎ কাজের প্রতি অনুপ্রাণিত হওয়ার পাশাপাশি উঠতি তরুণ প্রজন্মের যুবক কিংবা ছাত্রদেরকে এ কাজে উৎসাহিত করে যাচ্ছেন বলে ও জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/