সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ভেন্যু পরিদর্শন করলেন গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান : কক্সবাজারেই হচ্ছে যুব বিশ্বকাপ ক্রিকেট

ভেন্যু পরিদর্শন করলেন গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান : কক্সবাজারেই হচ্ছে যুব বিশ্বকাপ ক্রিকেট

M R Mahbubএম.আর মাহবুব; কক্সভিউ :

সব শংকাকে উড়িয়ে দিয়ে আসন্ন অনূর্ধ-১৯ বিশ্বকাপ বাংলাদেশ তথা কক্সবাজারে হচ্ছে। আসছে ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়াও। ১১ অক্টোবর দুবাইতে অনুষ্ঠিত আইসিসির বোর্ড সভায় সিদ্ধান্ত নেয়ার পর নড়েচড়ে বসেছে যুব ক্রিকেট বিশ্বকাপের স্বাগতিক দেশ বাংলাদেশ তথা ক্রিকেট নিয়ন্তা সংস্থা বিসিবি। ১২ অক্টোবর সকাল সাড়ে ১১ টায় যুব বিশ্বকাপের কক্সবাজার ভেন্যু দেখতে ঢাকা থেকে উড়ে এসেছেন বিসিবির গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হানিফ ভূঁইয়া। তিনি বিসিবির ন্যাশনাল কিউরেটর শ্রীলংকান গামিনী সিলভাকে নিয়ে ভেন্যুস্থল কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দু’টি ম্যাচ গ্রাউন্ডস ও পিচ্ পরখ করেন।

এ সময় হানিফ ভুঁইয়া জানান-স্বাগতিক দলের টিম ম্যানেজমেন্টের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে প্রত্যেক ক্রিকেট দেশই পিচ্ তৈরী করে। আমরাও এর বাইরে নই। বিষয়টি দেখতে আজ ১৩ অক্টোবর সকাল সাড়ে ১১টায় কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দু’টি ম্যাচ গ্রাউন্ডস ও পিচ্ পরিদর্শন করবেন বিসিবির প্রধান নির্বাচক ফারুক আহমেদ। পরবর্তীতে তার মতামতের ভিত্তিতেই পিচ্ ও গ্রাউন্ডস সাজানো হবে।

এদিকে সোমবার পরিদর্শনকালে তাঁর সাথে ছিলেন বিসিবির সাধারণ পরিষদের সদস্য মাহমুদুল করিম মাদুসহ বিসিবি ও কক্সবাজার ভেন্যুতে কর্মরত কর্মকর্তাবৃন্দ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/