সাম্প্রতিক....
Home / জাতীয় / মনোনয়ন ফরম জমা দিলেন তাবিথ

মনোনয়ন ফরম জমা দিলেন তাবিথ

২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল। ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

১৫ জানুয়ারি সোমবার সকাল সাড়ে ১০টায় নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় বিএনপি নেতা ইশতিয়াক আজিজ উলফাত, মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ম‌নোনয়ন ফরম জমা শে‌ষে গণমাধ্য‌মের কা‌ছে তা‌বিথ আউয়াল ব‌লেন, ‘একই নির্বাচনে কিছুদিন আগে দল এবং ২০ দলীয় জোট আমাকে সমর্থন দিয়েছিল। সমর্থনের পর আমরা ব্যাপক সাড়া পেয়েছিলাম, একটা বিশেষ জনমত তৈরী করতে পেরেছিলাম। কিন্তু ওই নির্বাচনটা কারো আশানুরুপ ও প্রত্যাশা অনুযায়ী হয়নি। তাই আমি মনে করি ইতোমধ্যে যে জনমত সৃষ্টি করতে পেরেছি তাতে ভোটের অধিকার যারা হারিয়েছে তারা আবারও আমাকে নিয়ে আশাবাদী। তারা আমাকে এবার ভোট দিয়ে জয়লাভ করাবে।’

তিনি আরো বলেন, ‘আমি গর্বিত কারণ দল এমন একটি প্রক্রিয়ার মাধ্যমে মনোনয়ন দিতে যাচ্ছে যেখানে নবীণ এবং প্রবীণদের জন্য একই রকমের সহযোগিতা ও জায়গা রয়েছে নির্বাচনে অংশ নেওয়ার জন্য।’

এর আগে ১৪ জানুয়ারি রোববার দুপুর আড়াইটার দিকে নয়াপল্টন কার্যালয় থেকে ১০হাজার টাকায় মনোনয়ন ফরম সংগ্রহ ক‌রে‌ছি‌লেন তাবিথ আউয়াল। মেয়র পদে আগ্রহী আরো ৫ ‌বিএন‌পি নেতা গতকাল রোববার নয়াপল্টন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এদিকে ১৩ জানুয়ারি শনিবার রাতে দলের স্থায়ী কমিটির বৈঠকে তাবিথকে মনোনয়ন দেওয়ার বিষয়টি মিটিংয়ে উপস্থিত থাকা এ‌কা‌ধিক সূত্র নিশ্চিত করেছেন।

বৈঠকে উপস্থিত থাকা ওই সূত্র জানায়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদে দলের প্রার্থী হিসেবে তাবিথ আউয়ালকেই চূড়ান্ত করেছেন। তবে আনুষ্ঠানিকতার জন্য সোমবার অথবা মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে তাবিথের নাম ঘোষণা করা হবে বলেও জানিয়েছেন তারা। সূত্র:priyo.com;ডেস্ক।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Khorshida-Jannat-Sagar-14-5-224.jpeg

ইসলামিক ফাউন্ডেশনের ফাহমিদা বেগমের সাথে ঈদগাহ হাই স্কুল প্রধান শিক্ষকের সাক্ষাৎ 

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : ইসলামিক ফাউন্ডেশন, কক্সবাজারের উপ-পরিচালক ফাহমিদা বেগমের সাথে ঐতিহ্যবাহী ঈদগাহ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/