সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ : ঈদগাঁও উপজেলা কমিটি গঠিত

মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ : ঈদগাঁও উপজেলা কমিটি গঠিত

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/10/sagar-13-10-21.jpg?resize=620%2C393&ssl=1

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ, নবগঠিত ঈদগাঁও উপজেলা কমিটি গঠিত হয়েছে। ১৩ অক্টোবর বিকেলে ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন মিলনায়তনে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে নতুন কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক, সাহিত্যিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নুরুল আবছার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা কমিটির সাধারন সম্পাদক ও কক্সবাজার মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক কেএম রমজান আলী।

সভায় ঈদগাঁও উপজেলার আওতাধীন ৭টি মাধ্যমিক বিদ্যালয় ও ৯টি দাখিল মাদ্রাসা প্রধানগনের উপস্থিতিতে ১৫ সদস্য বিশিষ্ট ঈদগাঁও উপজেলা কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিনকে সভাপতি, ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত, ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক শহিদুল হক, ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান গিয়াস উদ্দিনকে সহ-সভাপতি, পালাকাটা গোলজার বেগম দাখিল মাদ্রাসার সুপার আনিছ মো: আবদুল্লাহকে সাধারন সম্পাদক, ভোমরিয়াঘোনা দাখিল মাদ্রাসার সুপার নুরুল হাকিম ও মমতাজুল উলুম ফরিদিয়া মাদ্রাসা সুপার জসিম উদ্দিনকে যুগ্ম সাধারণ সম্পাদক, গোমাতলী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আবদুল জলিলকে সাংগঠনিক সম্পাদক, খোদাইবাড়ী এজি লুৎফর কবির মহিলা মাদ্রাসার সুপার মোহাম্মদ ছৈয়দকে অর্থ সম্পাদক, নতুন মহাল রহমানিয়া মাদ্রাসার সুপার মনছুর আলমকে প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক, ঈদগাহ শাহ জব্বারিয়া মাদ্রাসা সুপার মনছুর আলমকে শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক, নাইক্ষংদিয়া এসটি দাখিল মাদ্রাসার সুপার ফজলুল হককে ধর্ম বিষয়ক সম্পাদক এবং চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান, পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম ও ইসলামপুর দাখিল মাদ্রাসার সুপার নজিব আহমদ কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত ময়েছেন।

বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রধান পরিষদ ঈদগাঁও উপজেলার নব মনোনীত কর্মকর্তাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঈদগাঁও ঐক্য পরিবারের পক্ষে এডমিন সংবাদ কর্মী এম আবু হেনা সাগর, সেচ্ছাসেবী সংগঠক ইমরান তাওহীদ রানাসহ সকল সদস্যবৃন্দরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/