সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পুষ্টি ও স্বাস্থ্য / মেসি-নেইমার গোল মিস করলেও শেখ হাসিনা মিস করবেন না -নাসিম

মেসি-নেইমার গোল মিস করলেও শেখ হাসিনা মিস করবেন না -নাসিম

উখিয়ায় নি মা নি শু হাসপাতাল উদ্বোধন অনুষ্ঠানে নাসিম

হুমায়ুন কবির জুশান; উখিয়া :
বিশ্বকাপ ফুটবল খেলায় মেসি-নেইমার গোল মিস করলেও শেখ হাসিনা গোল মিস করবেন না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, সরকার চায় বিএনপি নির্বাচনে আসুক। ২০১৪ সালে তারা খালি মাঠে গোল দিয়েছেন। কিন্তু এবারের নির্বাচনে তারা খেলেই গোল দিতে চায়। নৈরাজ্য সৃষ্টি করবেন না, ফাউল করবেন না। তাহলে নির্বাচনের মাঠে আপনাদের লাল কার্ড দেখানো হবে। নির্বাচনীর মাঠে সবাইকে নিয়ে লড়াই করতে চায় আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে চলেছে, তাতে আরও বেগবান করতে হলে জনগণ আগামীতে আওয়ামী লীগকেই ভোট দিয়ে বিজয়ী করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নাসা গ্রুপ কর্তৃক নির্মিত নি মা নি শু হাসপাতাল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে শেখ হাসিনার নেতৃত্বের সরকারই আবার দরকার। কারণ এই সরকারই দেশের বিদ্যুত সংকটের সমাধান করে আলোকিত বাংলাদেশ গড়ে তুলেছে। জঙ্গি উত্থান বন্ধ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতা ও দুরদর্শিতার কারণে নির্যাতিত রোহিঙ্গাদের কক্সবাজারের উখিয়া-টেকনাফে আশ্রয় দিয়েছেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে উখিয়া-টেকনাফসহ কক্সবাজারের ৪টি আসনই আওয়ামী লীগকে উপহার দিতে হবে। শুক্রবার বেলা ১২ টায় নি মা নি শু হাসপাতাল উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কখা বলেন।

কক্সবাজার সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উখিয়া-টেকনাফের সাংসদ আব্দুর রহমান বদি, কক্সবাজার -৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাবলু কুমার সাহা, পিএসসি, প্রধান প্রকৌশলী, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ব্রিগেডিয়ার জেনারেল এম এ মাহী, লাইন ডাইরেক্টর, সিবিএইচসি স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালীর ডাক্তার মোহাম্মদ আবুল হাসেম, চট্টগ্রাম বিভাগের (স্বাস্থ্য) পরিচালক ডাক্তার মোহাম্মদ কাসেম, অতিরিক্ত জেলা প্রশাসক (পর্যটন ও প্রকৌশল ) কক্সবাজারের এস এম সরওয়ার কামাল, নাসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মোহাম্মদ সাইফুল আলম, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিকারুজ্জামান চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গির কবির চৌধুরী ও হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ মোহাম্মদ শাহ আলম।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/