সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / রোহিঙ্গা ক্যাম্পে বন্দুকযুদ্ধে আরসা কমান্ডার নিহত

রোহিঙ্গা ক্যাম্পে বন্দুকযুদ্ধে আরসা কমান্ডার নিহত

নিজস্ব প্রতিনিধি; উখিয়া :

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন’র সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা সন্ত্রাসী গোষ্ঠীর হুসেন মাঝি নামের এক শীর্ষ নেতা নিহত হয়েছেন।

১০ জুলাই (সোমবার) ভোর ৫টার দিকে কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা শরণার্থী শিবিরের ১৭ নম্বর ক্যাম্পের এইচ-৭৯ ব্লকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন ১৪ আমর্ড পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ। এ সময় বিপুল পরিমাণ অস্ত্র, গুলি, ওয়াকিটকি, মোবাইলফোন ও একাধিক মোবাইলের সিম উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত অন্য সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

১৪ এপিবিএন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ জানান, হোসেন মাঝি আরসার শীর্ষ কমান্ডার। তার নেতৃত্বে ৫টি ক্যাম্প পরিচালিত হয়। সোমবার ভোরে ৮ নম্বর ক্যাম্পে নিয়মিত অভিযান চালানোর সময় হঠাৎ খবর আসে ক্যাম্প ১৭ তে আরসা সন্ত্রাসীরা হামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছে। পরে সেখানে গেলে অতর্কিত গুলি চালায় এপিবিএনের উপর। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এলাকাটি পরিণত হয় রণক্ষেত্রে। শেষ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে উখিয়া ও টেকনাফ থানায় হত্যাসহ বিভিন্ন অভিযোগে মামলা আছে বলে দাবি করেছে এপিবিএন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/