সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় জাতীয় যুব দিবস পালন

লামায় জাতীয় যুব দিবস পালন

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
‘স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানে বান্দরবানের লামায় যুব দিবস পালিত হয়েছে।

বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহায়তায় দিবসটি পালিত হয়।

জাতীয় যুব দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালি, প্রশিক্ষণ উদ্বোধন,ভাতা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার। উপজেলা চেয়ারম্যানের একান্ত সহকারী কামরুল হাসান পলাশ এর সঞ্চালনায় জাতীয় যুব দিবস-২০২৩’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য প্রদান করেন লামা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ আহমেদ। আরো বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর লামার সহকারী প্রোগ্রামার সুব্রত দাশ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা, গোপাল কৃষ্ণ চক্রবর্তী, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সাইফুল ইসলাম ও লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম সহ প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে বলেন, চাকুরির পেছনে অনবরত না ছোটে আত্মকর্মসংস্থান তৈরির মাধ্যমে স্বাবলম্বী হওয়ার জন্য জোর দেন। এছাড়াও বলেন, প্রশিক্ষণ নিয়ে তা যুবক-যুবতীদেরকে বাস্তবে প্রয়োগ করতে বলেন। শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করে বেশি দক্ষ ও পরিশ্রমী হওয়ার জন্য গুরুত্বারোপ করেন।

সফল উদ্যোক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন তরুন উদ্যোক্তা ও যুব সংগঠনের সভাপতি মোঃ সারোয়ার। আলোচনা সভার পরে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ ও ভাতা বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন সরকারি দপ্তর- কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও যুবক-যুবতিরা উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/