সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালকের মাঝে আর্থিক সহায়তা প্রদান

লামায় অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালকের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
গত ২৪ মার্চ হতে বান্দরবানের লামা উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়। এতে করে দীর্ঘদিন সবকিছু বন্ধ থাকায় কর্মহীন হয়ে আর্থিক সংকটে পড়েছে শ্রমজীবী ও সাধারণ মানুষ। তার বাহিরে নেই অটোরিকশা, মাহিন্দ্র ও সিএনজি চালকরা।

সরকারের পক্ষ থেকে কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা সমাজের সব শ্রেণির জনগণের পাশে এসে দাঁড়িয়েছেন। সমাজের অনেক বিত্তবান মানুষও দাঁড়িয়েছেন নিম্ন আয়ের মানুষ ও অভাবগ্রস্থদের পাশে।

তেমনি করে লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি মালিক ও চালক সমিতি তাদের সংগঠনের ১০৭ জন চালক এবং মালিক-চালককে জনপ্রতি ৩০০ ও ৪৫০ টাকা করে অনুদান বিতরণ করা হয়। বুধবার (৮ এপ্রিল) বেলা ১০টায় লামা পৌরসভার চেয়ারম্যান পাড়াস্থ সমিতির কার্যালয়ে ৪/৫ জনকে বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু করা হয়।

লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালক সমিতির সভাপতি এরফান আহাম্মদ বলেন, বাকী সদস্যদের তাদের বাড়ি বাড়ি গিয়ে অনুদানের টাকা পৌঁছে দেয়া হবে। ধারাবাহিক ভাবে এই কার্যক্রম চলবে। তবে আমাদের আর্থিক অবস্থা সীমিত। এই অনুদান অতি নগন্য। তাই সমাজের যারা বিত্তবান লোকজন আছেন, তাদের এই মুহুর্তে কর্মহীন অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালকদের পাশে দাঁড়াতে অনুরোধ করছি।

সাহায্যের নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লামা পৌরসভার কাউন্সিলর ও লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি মালিক সমিতির সভাপতি মো. রফিক, সাধারণ সম্পাদক ওমর ফারুক, চালক সমিতির উপদেষ্টা এ এইচ ইউছুপ, মো. জহির, চালক সমিতির সভাপতি এরফান আহাম্মদ, সাধারণ সম্পাদক মো. আব্দুল ওহাব সহ প্রমূখ।

ছবির ক্যাপশনঃ ১-২। লামা (বান্দরবান) লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি মালিক ও চালক সমিতির কার্যালয়ে চালকদের হাতে সহায়তার অর্থ তুলে দেয়া হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/