সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নারী ও শিশু / লামায় বিষপানে গৃহবধূর মৃত্যু

লামায় বিষপানে গৃহবধূর মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
বান্দরবানের লামায় পারিবারিক অশান্তি থেকে রেহাই পেতে আছিং মার্মা (৩৬) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। রোববার (৪ নভেম্বর) বিকেলে নিহতের লাশ পারিবারিক শশ্মানে দাহ করা হয়। সে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইয়াংছা পশ্চিম ছোট মার্মা পাড়ার মংচাহ্লা মার্মার স্ত্রী।

নিহতের স্বামী জানায়, শুক্রবার দিবাগত রাতে তার স্ত্রী আছিং মার্মা বিষপান করে। রাতেই তাকে লামা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন শনিবার দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করে ডাক্তাররা। কক্সবাজার নেয়ার পথে শনিবার দুপুর ১২টায় লামা চকরিয়া সড়কের বদুর ঝিরি নামক স্থানে তার মৃত্যু হয়। বিষয়টি লামা থানাকে অবগত করলে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবানে প্রেরণ করে। রোববার বিকেলে ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে নিয়ে আসলে ধর্মীয় রীতিনীতি মেনে লাশের শেষকার্য সম্পন্ন করা হয়।

স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় গৃহবধূ আছিং মার্মার সঙ্গে স্বামী মংচাহ্লা মার্মার ঝগড়া হয়। কিছুক্ষণ পরে অভিমানে সে বিষপান করে। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিষপান করে গৃহবধূ আছিং মার্মার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে লাশের শেষকার্য সম্পন্ন করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/