সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে পৌর মেয়র প্রার্থী জহিরুল ইসলাম-এর মতবিনিময়

লামা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে পৌর মেয়র প্রার্থী জহিরুল ইসলাম-এর মতবিনিময়

Rafiq - Lama news 05.12.15 (news & 3pic) f1 (3)মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

লামা পৌরসভার আসন্ন পৌর-নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে মত-বিনিময় করেন। শনিবার (৫ ডিসেম্বর) বিকাল ৫টায় লামা রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন, লামা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম। রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি মোঃ তৈয়ব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, লামা পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ করিম, দৈনিক ইনকিলাবের লামা প্রতিনিধি মোহাম্মদ শামছুদ্দোহা, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবুল কালাম, দৈনিক গিরিদর্পন ও কক্সবাজার প্রতিনিধি এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, দৈনিক ডেসটিনির প্রতিনিধি আবুল কাসেম, ক্রাইম বিচিত্রা প্রতিনিধি হারুণ অর-রশীদ, দৈনিক দেশবিদেশ পত্রিকার প্রতিনিধি শাহাব উদ্দিন, রিপোর্টার্স ক্লাবের ফটোগ্রাফার মোঃ সালা উদ্দিন সহ প্রমূখ। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম।

মেয়র প্রার্থী জহিরুল ইসলাম বক্তব্যে বলেন, নানান প্রতিকূলতার মধ্যে দিয়ে সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করে। বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে সমাজের শৃঙ্খলা ফিরে আসে। এলাকার সম্ভাবনা, উন্নয়ন, পচাৎপদ জনগোষ্ঠী অধিকার নিয়ে লেখার আহবান জানান।

আরো বলেন, লামা পৌরবাসী এবার আমাকে নির্বাচিত করলে আমি পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি’র সহযোগী হিসেবে লামা পৌরসভাকে আধুনিক একটি পৌরসভা বিনির্মাণে কাজ করে যাব। পৌরসভার বিদ্যামান পয়-নিস্কাসন সমস্যা সমাধান, জলাবদ্ধতা নিরসন, পানি সংকট নিরসন, বিদ্যুতায়ন, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন, বিনোদন সুবিধা সৃষ্টিতে পার্ক, থিয়েটার ও পর্যটন নির্মান, শিক্ষা ও স্বাস্থ্য সেবা মান উন্নয়ন বৃদ্ধির মধ্যে দিয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০/২১ পূরণের মাধ্যমে করে লামা পৌরবাসী সেবা করে যাব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/