সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / শাহ উমরাবাদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ সম্পন্ন

শাহ উমরাবাদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ সম্পন্ন

মুকুল কান্তি দাশ; চকরিয়া :
চকরিয়ার শাহ উমরাবাদ উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হয়েছে। গত ১৩ মার্চ বিতর্ক প্রতিযোগীতা দিয়ে শুরু হওয়া বার্ষিক অনুষ্টানের পুরস্কার বিতরণ করা হয় ১৯ মার্চ সন্ধ্যায়। প্রায় ৭০টি ইভেন্টে ৫শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

সমাপনী দিনে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইফুদ্দিন খালেদ চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণি অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন-উপজেলা ভাইস-চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, সাংবাদিক এম জাহেদ চৌধুরী, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান।

আরো বক্তব্য রাখেন- প্রধান শিক্ষক এমএস ইসলাম, জসিম উদ্দিন ফারুক, মোহাম্মদ নুরুস শফা, রফিকুল ইসলাম, ফয়সাল চৌধুরী, রতন কুমার সুশীল, শওকত ওসমান, আসহাব উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি জাফর আলম বলেন, উপজেলার প্রাণকেন্দ্রের ঐতিহ্যবাহি এই স্কুলটি অবহেলিত রয়ে গেছে। এক সপ্তাহের মধ্যে মাঠ ঠিক করা হবে। জুনের মধ্যে মাল্টিমিডিয়া ক্লাস শুরু হবে। আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে স্কুলসহ খেলার মাঠের চতুর্পাশে বাউন্ডারি ওয়াল নির্মাণ এবং একটি নতুন ভবন নির্মাণের ব্যবস্থা করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/