সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / শিক্ষা বিস্তার ও সমাজ সেবার মাধ্যমে মানুষ অমর হয়ে থাকেন -ড. আব্দুল করিম

শিক্ষা বিস্তার ও সমাজ সেবার মাধ্যমে মানুষ অমর হয়ে থাকেন -ড. আব্দুল করিম

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

জাপানের কিয়োটো বিশ্ববিদ্যালয়ের ভিজিটিং প্রফেসর বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ডিন প্রফেসর ডঃ আব্দুল করিম বলেছেন, শিক্ষা এবং সমাজ সেবার মাধ্যমে মানুষ সমাজে বেঁচে থাকেন। শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা নিঃসন্দেহে মহৎ কাজ। মরহুম মৌলবী ফরিদ আহমদের পরিবার অত্র এলাকায় সমাজসেবার পাশাপাশি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলে মানুষের কাছে অমর হয়ে আছেন।

২৩ মার্চ সকালে সদরের মাছুয়াখালী এলাকায় সাবেক এমপি এডভোকেট খালেকুজ্জামান ও ইঞ্জিনিয়ার মোঃ সহিদুজ্জামানের মায়ের নামে প্রতিষ্ঠিত রত্নগর্ভা রেজিয়া আহমদ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর রামু সাবেক এমপি ইঞ্জিনিয়ার মোঃ সহিদুজ্জামান, ঈদগাঁও ডিগ্রী কলেজের সাবেক প্রিন্সিপাল অধ্যক্ষ ওমর ফারুক সহ এলাকার অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সাবেক এমপি ইঞ্জিনিয়ার মোঃ সহিদুজ্জামান বলেন, তার মা রিজিয়া আহমদ একজন রত্ন গর্ভা মহীয়সী মহিলা। তার স্বশিক্ষিত ভাইয়েরা যতটুকু সম্ভব এলাকার মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছেন। সমাজসেবা চিকিৎসাসেবা ও শিক্ষা বিস্তারে তারা ভূমিকা রাখছেন। তার বাবা সাবেক মন্ত্রী প্রখ্যাত পার্লামেন্টারিয়ান মৌলভী ফরিদ আহমদ দেশ ও জাতির জন্য প্রাণ উৎসর্গ করেছেন। তার বড় ভাই কক্সবাজারের অত্যন্ত জনপ্রিয় সাবেক এমপি এডভোকেট খালেকুজ্জামান ও জনগণের কাতারে প্রাণ দিয়েছেন। তিনি নিজেও শিক্ষা-চিকিৎসাসহ সাধ্যমত মানুষের সেবা দিয়ে যাচ্ছেন। আগামী তে ও তার পরিবারের এই সেবা কক্সবাজার রামুর মানুষের জন্য অব্যাহত রাখতে পারেমত জনগণের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

অনুষ্টানে শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীসহ অভিভাবকরা উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম https://coxview.com/quantum-cosmo-school-and-college-rafiq-19-05-2024-1/

কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে :এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম

মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান : ১৯ মে বান্দরবান লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ পরিদর্শন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/