সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শ্রমিক-জনতার ভালবাসায় সিক্ত হলেন জেলা পরিবহণ শ্রমিক লীগের সভাপতি সাধারণ সম্পাদক

শ্রমিক-জনতার ভালবাসায় সিক্ত হলেন জেলা পরিবহণ শ্রমিক লীগের সভাপতি সাধারণ সম্পাদক

Nazrulবাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ (রেজি: ২০৯১) এর কক্সবাজার জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূনার্গ কমিটি অনুমোদন নিয়ে সোমবার সদ্য ঘোষিত কমিটির সভাপতি মোজাফফর হোসেন পল্টু সাধারণ সম্পাদক কাজী মোরশেদ আহমদ বাবু দুপুরে কক্সবাজার বিমান বন্দরে পৌছালে হাজার হাজার শ্রমিক মেহনতি জনতার ফুলেল শুভেচ্ছা ও নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হয় জেলা সভাপতি মোজাফফর হোসেন পল্টু সাধারণ সম্পাদক কাজী মোরশেদ আহমদ বাবু পরে জেলা পরিবহণ শ্রমিক লীগ ও জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের পক্ষ থেকে শত শত মটর শুভাযাত্রা সহকারে বিশাল গাড়ী বহর নিয়ে সংবর্ধনা দেওয়া হয় কক্সবাজার বিমান বন্দর থেকে যাত্রা করা উক্ত শুভাযাত্রা শহরের প্রধান সড়ক দিয়ে লিংক রোড় হয়ে হোটেল মোটেল জোন লাইট হাউস এলাকায় এক পথ সভার মধ্যদিয়ে সমাপ্তি করা হয়।

উক্ত পথ সভায় সংবর্ধিত জেলার নেতারা বলেন, বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে স্বাধীন বাংলার সফল প্রধানমন্ত্রী উন্নয়নের মডেল জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যারা বঙ্গবন্ধু চেতনাকে ধারন করে এগিয়ে যায় তাদের বিজয় কেউ টেকিয়ে রাখতে পারবেনা। আর যারা বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে নিজেদের আখের গুছাতে ব্যস্ত আর নিজের স্বার্থের জন্য বিএনপি জামায়াতকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতে মাঠে নেমেছে তাদের পরাজয় আজ সময়ের ব্যাপার মাত্র। পরিবহণ শ্রমিক লীগ সন্ত্রাসী, চাঁদাবাজী,জমি দখল করার জন্য জেলা কমিটি গঠন করা হয়নি, পরিবহণ শ্রমিক লীগের প্রতিটি নেতাকর্মী জেলার নির্যাতিত নিপিড়িত বঞ্চিত শ্রমিককের অধিকার আদায়ে ও তাদের স্বার্থ রক্ষা করতে কাজ করে যাবে।

সংবর্ধিত সভাপতি, সাধারণ সম্পাদক আরও বলেন, আজকে শত শত সাধারণ মানুষের ভালবাসার প্রতিদান দেওয়ার মতো আমাদের কিছুই নেই, কিন্তু জীবনের শেষ সময় পর্যন্তু আপনাদের অধিকার আদায়ের জন্য কাজ করে যাব।

নিজেদের জীবন উৎসর্গ করে হলেও শ্রমিক শ্রেণীর স্বার্থ রক্ষা করতে আপনাদের পাশে থাকব। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার পৌর শাখার সভাপতি জননেতা মুজিবুর রহমান, ঝিলংজা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরওয়ার আলম,সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও ঝিলংজা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী টিপু সুলতান, খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম কাদের, নুরুল আমিন, খোরশেদ আলম, গিয়াস উদ্দিন, মোঃ সাহেদ, পরিবহণ শ্রমিক লীগ নেতা ফরিদুল আলম, কফিল উদ্দিন এ্যানী, কাজী মোরশেদ আহমদ রাসেল, সাবেক ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল মালেক, নুরুল আবছার সিকদার, বাহার উদ্দিন বাহার, নুরুল আমিন, আবদু শুক্কুর মাতামুহুরি সাংগঠনিক উপজেলার আহবায়ক আকতার আহমদ মেম্বার বেলাল উদ্দিন, শাহ আলম, মাহমুদুল হক, শ্রমিক নেতা-জয়নাল আবেদীন, মনজুর আলম, সিরাজুল ইসলাম, শাহাব উদ্দিন, আবুল কালাম, নুরুল আমিন, মনসুর উদ্দিন, আসাদ রানা, আনছার, সবুজ, জমির, ইকবাল, রিদুয়ান, আলমঙ্গীর মুন্না, আজিমুল হক আজিম, ইব্রাহিম, মোঃ সোহেল, ফারফেজ, আবছার, মহি উদ্দিন মহি, সাইফুল ইসলাম বাবু, ওমর ফারুক মিন্টু, রিপন, হুমায়ুন কবির সূর্য, নাজমুল ইসলাম খোকা, পুবন দাশ, মুরাদ, শামশুল আলম স্যাম, আবুল হাসেম, আবু তালেব, আলম, মাহমুদুল করিম, রুবেল আলম সহ জেলা শহরের বিপুল সংখ্যক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি রফিক আহমেদ, সাধারণ সম্পাদক ইনসুর আলী উক্ত ৭১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি অনুমোদন দেন।

– প্রেস বিজ্ঞপ্তি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/