সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / শ্রী শ্রী বাণী অর্চনা পূঁজা উপলক্ষ্যে চকরিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান দিলেন গীতাঞ্জলী সেবা সংঘ

শ্রী শ্রী বাণী অর্চনা পূঁজা উপলক্ষ্যে চকরিয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান দিলেন গীতাঞ্জলী সেবা সংঘ

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া গীতাঞ্জলী সেবা সংঘের উদ্যোগে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার রাত ৮টায় শ্রী শ্রী বাণী অর্চনা পূঁজা উপলক্ষ্যে শিক্ষকদের এ সম্মাননা প্রদান করা হয়।

চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির মহোৎসব উদযাপন পরিষদের সভাপতি ডাক্তার তেজেন্দ্র লাল দে’র সভাপতিত্বে এবং রুবেল ধরের পরিচালনায় অনুষ্টিত সম্মাননা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভার কাউন্সিলর মো.রেজাউল করিম। অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দোলন ধর।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক ও চকরিয়া প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভা শাখার আহবায়ক নারায়ন কান্তি দাশ।

পরে চকরিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক হৃদয় রঞ্জন দাশ, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক হিমাংশু বিমল বসাক, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষিকা মিলন বালা চৌধুরী, শিক্ষক রাখাল চন্দ্র পাল, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষিকা বাসন্তী রানী চৌধুরী, মঞ্জু রানী বসাক ও স্বপ্না রানী দাশকে গীতাঞ্জলী সেবা সংঘের পক্ষ থেকে ক্রেস্ট, উত্তোরীয় প্রদান করা হয়।

এসময় ওইদিন সকালে অনুষ্টিত গীতাপাঠ প্রতিযোগীতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এবং পুজায় আগত ভক্তবৃন্দদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/