সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / সদর উপজেলা আ,লীগ সভাপতি আবু তালেব এর পক্ষে মনোনয়নপত্র জমা

সদর উপজেলা আ,লীগ সভাপতি আবু তালেব এর পক্ষে মনোনয়নপত্র জমা

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু তালেবের পক্ষে নিকটত্মায়ীরা।

সোমবার (৪ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে আবু তালেবের শ্যালক এডভোকেট ছৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, আবু তালেবের পিতা ও স্ত্রীসহ অনেকে।

সদর আওয়ামীলীগের অতন্দ্রপ্রহরী তালেব রাজনীতির পাশাপাশি ঈদগাহ কলেজের সভাপতি হিসাবে হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন। সুনিপূণ নেতৃত্ব ও মার্জিত আচার আচরণের কারণে আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীর কাছেও তিনি এক জীবন্ত আদর্শ। অত্যান্ত সফলতার সহিত সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

তৃণমূলের প্রত্যক্ষ ভোটে নিবাচিত হয়ে সভাপতির দায়িত্বে আছেন ক’বছর ধরে। তাঁর সাংগঠনিক দূরদর্শিতার কারনে উপজেলা আওয়ামীলীগের শক্ত অবস্থান দৃশ্যমান তা অতীতে কখনো এতই প্রশংসনীয় ছিলনা। তৃণমূলের সর্বোচ্চ ভোটে সভাপতি হওয়া টা ছিল নেতাকর্মীর কাছে তাঁর গ্রহণ যোগ্যতার একটি জ্বলন্ত উদাহরণ। বিগত সদর উপজেলা নির্বাচনে তালেব ত্যাগ স্বীকার করেন। তিনি কক্সবাজার পৌর প্রিপ্যারেটরী উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (১৯৮৩-১৯৮৫); কক্সবাজার সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (১৯৮৬-১৯৮৮) ও সভাপতি (১৯৮৮-১৯৮৯) জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক (১৯৮৯-১৯৯১) সাংগঠনিক সম্পাদক (১৯৯১-১৯৯৫) সাধারণ সম্পাদক, (১৯৯৫-১৯৯৮) ও সভাপতি (১৯৯৮-২০০৩) বাংলাদেশ আওয়ামীলীগ, জেলা শাখার সদস্য (২০০৩-২০১৬), বর্তমান কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি। বর্ণাঢ্য রাজনীতিক ক্যারিয়ারের অধিকারী।

তাছাড়াও তিনি অসংখ্য সামাজিক সংগঠনের সহিত জড়িত। আবু তালেব দীর্ঘ ৩৬ বছরের পরিক্ষীত ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব। শত শত নেতৃত্ব সৃষ্টির কারিগর। তবে ভোটারদের মতে, সময় এসেছে দলের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারকারী মার্জিতও গ্রহণযোগ্য এ নেতাকে মূল্যায়ণ করার।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Election-Sagar-6-5-24.jpg

ঈদগাঁও উপজেলা নির্বাচনে চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দ্বিমুখী লড়াইয়ের আভাস

  এম আবু হেনা সাগর;ঈদগাঁও : অবশেষে বহুল প্রত্যাশিত কক্সবাজারের নবসৃষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে চারজন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/