সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / সাউথ এশিয়ান আরচারিতে বাংলাদেশের প্রথম পদক ব্রোঞ্জ

সাউথ এশিয়ান আরচারিতে বাংলাদেশের প্রথম পদক ব্রোঞ্জ

বিকেএসপিতে শনিবার থেকে শুরু হয়েছে তৃতীয় এশিয়ান আরচারি চ্যাম্পিয়নশিপ। শনিবার উদ্বোধন হলেও রোববার থেকে শুরু হয়েছে প্রতিযোগিতা। আর এদিন বাংলাদেশের পক্ষে ব্রোঞ্জ পদক জয় করেছেন মিলন মোল্লা। কম্পাউন্ড ইভেন্টে নিজ দেশের অসীম কুমরাকে হারিয়ে ব্রোঞ্জ জয় করেন এই আরচার। রিকার্ভ ও কম্পাউন্ড মিলিয়ে সোনা জয়ের লড়াইয়ে উঠেছেন বাংলাদেশের মোট পাঁচ আর্চার।

ইলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতায় রিকার্ভ পুরুষ এককে ভারতের আকাশ ৬-৪ সেট পয়েন্টের ব্যবধানে নিজ দেশের সুমেদ ভি মোহোদকে হারিয়ে ব্রোঞ্জ মেডেল এবং রিকার্ভ মহিলা এককে ভারতের কির্তি ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে শ্রীলঙ্কার মাধুসিকা সিলভাকে হারিয়ে ব্রোঞ্জ মেডেল জয় করেন।

কম্পাউন্ড বিভাগে পুরুষ এককে বাংলাদেশের মিলন মোল্লা ১৪৩-১৪০ স্কোরের ব্যবধানে নিজ দেশের অসীম কুমারকে হারিয়ে ব্রোঞ্জ মেডেল এবং কম্পাউন্ড মহিলা এককে ভারতের ইশা কেতান পাওয়ার ১৪২-১৪১ স্কোরের ব্যবধানে নিজ দেশের ববিতা কুমারীকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় করেন।

মঙ্গলবার রিকার্ভ পুরুষ এককে বাংলাদেশের রুমান সানা নিজ দেশের মো. ইব্রাহিম শেখ রেজওয়ানের বিপক্ষে এবং রিকার্ভ মহিলা এককে বাংলাদেশের নাসরিন আক্তার ও ভারতের হিমানী সোনার পদকের ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

কম্পাউন্ড পুরুষ এককে ভারতের ভেনকাতাদ্রি কুন্দেরু ও হারস পরসার এবং কম্পাউন্ড মহিলা এককে বাংলাদেশের দুই আর্চার সুস্মিতা বনিক ও রোকসানা আাক্তার সোনার পদকের ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সোমবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে রিকার্ভ পুরুষ ও মহিলা দলীয়, মিশ্র দলীয়, কম্পাউন্ড পুরুষ ও মহিলা দলীয় এবং মিশ্র দলীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

সূত্র:deshebideshe.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Khorshida-Jannat-Sagar-14-5-224.jpeg

ইসলামিক ফাউন্ডেশনের ফাহমিদা বেগমের সাথে ঈদগাহ হাই স্কুল প্রধান শিক্ষকের সাক্ষাৎ 

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : ইসলামিক ফাউন্ডেশন, কক্সবাজারের উপ-পরিচালক ফাহমিদা বেগমের সাথে ঐতিহ্যবাহী ঈদগাহ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/