সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / সাপুড়ের আড়ালে ইয়াবা পাচার!

সাপুড়ের আড়ালে ইয়াবা পাচার!


মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজার থেকে বাসে করে চকরিয়ায় আসছিলো মো.বুরুজ মিয়া ও সাদেক মিয়া নামের দুই সাপুড়ে। তাদের সাথে থাকা বক্সে ছিলো দুটি কিং কোবরা সাপ। সাপের খেলা দেখিয়ে টাকা উপার্জনই তাদের পেশা। সাপুড়ের ব্যবসার আড়ালে যে এরা ইয়াবা পাচার করতো তা বিশ্বাস করা ছিলো কঠিন। কিন্তু পুলিশের হাতে আটকের পর জানা যায় সাপুড়ের আড়ালে ইয়াবা পাচারের ঘটনা। শুক্রবার সন্ধ্যায় কক্সবাজারের চকরিয়ায় ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি মো.আলমগীর হোসেন।

আটককৃতরা ঢাকার সাভার এলাকার সাজিদ আলীর ছেলে মো. বুরুজ মিয়া (৪৮) ও কছম মিয়ার ছেলে সাদেক মিয়া (৫০)। এসময় তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা বড়ি ও দুটি কিং কোবরা সাপ উদ্ধার করা হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া এলাকায় তল্লাশি চৌকি বসায় একদল হাইওয়ে পুলিশ। এসময় কক্সবাজার থেকে চকরিয়ায় আসছিলো একটি যাত্রীবাহি বাস। তল্লাশি চৌকির একটু আগে করে বাস থেকে নেমে পড়ে দুই ব্যক্তি। পরে তারা পায়ে হেঁটে তল্লাশি চৌকি পার হতে গেলে পুলিশের কাছে বিষয়টি সন্দেহ হয়। পরে পুলিশ তাদের আটক করে তল্লাসি চালালে বক্সে পাওয়া যায় দুটি কিং কোবরা সাপ ও দুই হাজার পিস ইয়াবা বড়ি।

তিনি আরা বলেন, বিষধর সাপের সাথে ইয়াবা পাচারের ঘটনা বাংলাদেশে এটিই প্রথম। এ ঘটনায় ব্যাপক আলোচনা হচ্ছে চকরিয়াসহ পুরো কক্সবাজারে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/