সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষ চকরিয়ায় মাদ্রাসা প্রধান নিহত : আহত ৫

সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষ চকরিয়ায় মাদ্রাসা প্রধান নিহত : আহত ৫

Accident - 2 (b)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া-বদরখালী-মহেশখালী সড়কের লাল ব্রীজ এলাকায় অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসার সুপার নিহত ও নারী-শিশুসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত এহেছানুল হক বদরী পূর্ব বড়ভেওলার জয়নাল আবেদিন মহিউচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার সুপার এবং বদরখালী ইউনিয়নের মগনামাপাড়া এলাকার মৃত সুলতান আহমদের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বদরখালী থেকে চিরিঙ্গাগামী একটি অটোরিকশার সাথে লাল ব্রীজ এলাকায় বদরখালীগামী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাতে থাকা শিশুসহ ছয় যাত্রী গুরুতর আহত হয়। তাঁদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসকেরা মাদ্রাসা সুপার এহেছানুল হক বদরীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত পারভিন আকতার (৩০) ও তার কন্যা সাফা মারওয়া (৩), মুন্নি আকতার (২৯) এবং ফেরদৌসি বেগমকে (৩১) চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিলেও তাদের জখম গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত অপর যাত্রী মো: নেছার উদ্দিন (৪০) চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত সহকারী মেডিকেল অফিসার রশিদ-উন-নবী বলেন, আহতদের মধ্যে তিন বছর বয়সী শিশু সাফা মাথায় আঘাত পেয়েছে। তার অবস্থা সংকটাপন্ন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো: জহিরুল ইসলাম খান বলেন, ‘দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে, তবে চালকেরা পালিয়ে গেছেন। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/