সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / সীতাকুণ্ডে নারীসহ নিহত ৪ জঙ্গি

সীতাকুণ্ডে নারীসহ নিহত ৪ জঙ্গি

এ বাড়িটির ভেতর থেকেই গুলি ছুঁড়ছে জঙ্গিরা । ছবি: সংগৃহীত

সতিাকুণ্ডে জঙ্গি বিরোধী অভিযান ‘অপারেশন অ্যাসল্ট ১৬’ শুরু হওয়ার পর এখন পর্যন্ত চার জঙ্গি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ জঙ্গি রয়েছে বলে জানা গেছে।

১৬ মার্চ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম রেঞ্চের ডিআইজি শফিকুল ইসলাম জানান, অভিযানের পর দুই জনের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। এছাড়া দুই জনের ছিন্নভিন্ন দেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তারা আত্মঘাতী দলের সদস্য।

এসময় জঙ্গিদের হাতে জিম্মি থাকা ১৮ জনকে উদ্ধার করে আইন-শৃঙ্খলা বাহিনী। অভিযানে পুলিশের সোয়াত টিমের দুই সদস্য আহত হয়েছে।

এর আগে জঙ্গি আস্তানার ভেতরে আটকে পড়া পরিবারগুলোকে উদ্ধার ও জঙ্গিদের আটকের উদ্দেশে বৃহস্পতিবার সকাল ৬টা ২০ মিনিটে গুলি ছুড়তে ছুড়তে ‘অপারেশন অ্যাসল্ট ১৬’ অভিযান শুরু করে সোয়াত, কাউন্টার টেররিজম ইউনিট, র‌্যাব ও পুলিশের সম্বন্বয়ে গঠিত যৌথ বাহিনী।

ঠিক তখনই জঙ্গিরা ওই ভবনের ভেতর বোমা বিস্ফোরণ ঘটায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দোতলা ভবনটিতে প্রতি ফ্লোরে চারটি করে মোট ৮টি ফ্ল্যাট আছে। এর মধ্যে একটি ফ্ল্যাট জঙ্গিরা ভাড়া নিয়েছিল। বাকি ফ্ল্যাটগুলোতে ৭টি পরিবার বাস করতো। ১৫ মার্চ, বুধবার দুপুরে পুলিশ জঙ্গি আস্তানায় অভিযান শুরু করার পর ভবনে থাকা পরিবারগুলোর সদস্যরা ভবনের ভেতরেই আটকা পড়ে।

সূত্র:priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/