সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ৫ কোটি টাকার বাজেট : কক্সবাজারে ৩ দিনব্যাপী মেগা বীচ কানির্ভাল শুরু ৩১ ডিসেম্বর

৫ কোটি টাকার বাজেট : কক্সবাজারে ৩ দিনব্যাপী মেগা বীচ কানির্ভাল শুরু ৩১ ডিসেম্বর

Carnival 2 (a)এম.বেদারুল আলম; কক্সভিউ :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ২০১৬ সালকে পর্যটন বর্ষ ঘোষণার অংশ হিসাবের কক্সবাজারে ৩১ ডিসেম্বর বসতে যাচ্ছে মেগা বীচ কার্নিভাল। ৩ দিন ব্যাপী অনুষ্ঠিতব্য মেগা বীচ কার্নিভালের ইভেন্ট ও নানা দিক তুলে ধরতে ৪ ডিসেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোঃ আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানের বক্তব্য রাখেন পর্যটন মন্ত্রণালয়ের উপ-সচিব ছৈয়দ নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ারুল নাসের, ট্যুরিজম বোর্ডের পরিচালক ভূবনচন্দ্র বিশ্বাস সহ গ্রে এ্যাডভেটাইজিং লিমিটেডের কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্মেলনে জানানো হয় ৩১ ডিসেম্বর ও নতুন বছরের প্রথম ২ দিনসহ তিনব্যাপী সমুদ্র সৈকতের বালিয়াড়িতে মেগা বীচ কার্নিভাল অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসন ও গ্রে এ্যাডভেটাইজিং বাংলাদেশ লিমিটেডের সাথে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বীচ কার্নিভালে থাকছে বীচ ক্রিকেট, বীচ ফুটবল, মাছ ধরা প্রতিযোগিতা, সাইট ট্যুর, দেশী শিল্পিদের পরিবেশনায় লাইভ কনসার্ট, ঘুড়ি ও ফানুস উড়ানো, কাবাডি লেজার শো, সার্ফিংসহ বিভিন্ন আকর্ষণীয় প্রতিযোগিতা ও অনুষ্ঠানমালা। অনুষ্ঠান সফল করতে বীচ ম্যানেজমেন্ট কমিটির পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করা হয়।Carnival

উল্লেখ্য একটি সূত্র জানায় পুরো কার্নিভালের জন্য সরকারি ও বেসরকারিভাবে ৫ কোটি টাকার বাজেট দেয়া হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/