সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ৬ বছর পর বান্দরবান আওয়ামী লীগের সম্মেলন, সভাপতি ক্যশৈহ্লা, সম্পাদক ইসলাম বেবী

৬ বছর পর বান্দরবান আওয়ামী লীগের সম্মেলন, সভাপতি ক্যশৈহ্লা, সম্পাদক ইসলাম বেবী

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
দীর্ঘ ৬ বছর পর বান্দরবান জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি পদে ক্যশৈহ্লা একক প্রার্থী এবং সাধারণ সম্পাদক পদে ৬জন প্রার্থী দলীয় ফরম জমা দেন। তারা হলেন, বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, অজিত দাশ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সাদেক হোসেন চৌধুরী।

এদিকে সম্মেলনকেকেন্দ্র করে সকাল থেকে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্থানীয় রাজার মাঠে ভীর করেন। নেতাকর্মীদের উপস্থিতিতে লোকে লোকারণ্য হয় জেলা শহরের রাজার মাঠ।

বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। আজ সোমবার (২৫ নভেম্বর) দুপুরে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সর্বসম্মতিক্রমে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে বর্তমান সভাপতি ক্যশৈহ্লা ও ইসলাম বেবী’কে সাধারণ সম্পাদক হিসেবে ঘােষণা করেন।

এর আগে, সকালে শহরের রাজার মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা’র সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা।বিপ্লব বড়ুয়া,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিংসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/