শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:১২ অপরাহ্ন

এমপি বদির হাতে ফের লাঞ্ছিত প্রকৌশলী

Abdur Rahman Badiনিজস্ব প্রতিনিধি, উখিয়া :

উখিয়া উপজেলা পরিষদের সমন্বয় সভায় এক তুঘলকি কান্ড ঘটেছে। উখিয়া-টেকনাফের সরকার দলীয় সাংসদ আব্দুর রহমান বদি উপজেলা প্রকৌশলী মোস্তফা মিনহাজকে মারধর করে আবারো সমালোচনার জন্ম দিলেন।

এ ঘটনায় কক্সবাজারসহ উখিয়া–টেকনাফের তার নির্বাচনি এলাকায় আলোচনা সমালোচনা বয়ে যাচ্ছে। বুধবার উখিয়া উপজেলা পরিষদের সমন্বয় সভায় যোগদান করতে উপজেলা প্রকৌশলী মোস্তফা মিনহাজের দেরি হলে তার উপর চড়াও হয়ে মারধর করে লাত করার খবর পাওয়া গেছে। ইতিপূর্বেও তিনি শিক্ষক, আইনজীবী, প্রকৌশলী, ব্যাংকারসহ নেতাকর্মীদের উপরও চড়াও হয়েছিল। এ ব্যাপারে এমপি বদির মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ঘটনার সত্যতা জানতে উপজেলা নির্বাহী কমকর্তা হিল্লোল বিশ্বাসের নিকট বার বার ফোন করার পরও তিনি রিসিভ করেননি। উপজেলা প্রকৌশলী মোস্তফা মিনহাজের নিকট জানতে ফোন করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে উখিয়া থানার ওসির ফোন নাম্বারে কল করা হলে তিনি ছুটিতে থাকায় এস আই মাজিদুল ইসলাম ফোন রিসিভ করেন। তার কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, সমন্বয় সভায় আমাদের পক্ষ থেকে প্রথমে কেউ যাননি। তবে ঘটনার সাথে সাথে আমরা সেখানে উপস্থিত হই। ইউএনও অনাখাংকিত ঘটনার মিটমাট হওয়ার কথা আমাদের জানিয়েছেন।

উখিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এমপি বদির শাশুড়ি ছেনুয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কমকর্তা হিল্লোল বিশ্বাস। এছাড়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com