শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫১ অপরাহ্ন

মহেশখালীতে আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় এমপি আশেক উল্লাহ

ASEK MP-18-08আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, মহেশখালীর আইন-শৃঙ্খলা অবনতি করার জন্য জামায়াত-বিএনপি জোটের একটি চক্র মরিয়া হয়ে উঠেছে। এই চক্র থেকে সকলকে সতর্ক থেকে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। আওয়ামী লীগ কখনো জনগণের স্বার্থের বিরুদ্ধে কাজ করেনি। দেশে ও মানুষের কল্যাণে যা করা প্রয়োজন তাই করেছে। একই ধারাবাহিকতা ধরে রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি উপকূলীয় এলাকায় উন্নয়নের জন্য সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন। কিন্তু এই উন্নয়ন পক্রিয়ার খবর সাধারণ মানুষের মাঝে পৌছাছে না। সরকারের সাফল্য তুলে ধরতে জনপ্রতিনিধিদের ভূমিকা গুরুত্বপূর্ণ।

তিনি মঙ্গলবার বেলা ২টায় মহেশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল নাসের এর সভাপতিত্বে মাসিক আইন-শৃঙ্খলা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হোছাইন ইব্রাহিম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ডাঃ নুরুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী থানার ওসি সাইকুল আহমদ ভুইয়্যা, পৌর মেয়র মকছুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম আজিজুর রহমান উপজেলা ভাইস চেয়ারম্যান মৌঃ জহির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানয়ারা বেগম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন

কর্মকর্তা সফিউল আলম সাকিব, উপজেলা প্রকৌশলী, উপজেলা কৃষি কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমদ তালুকদার, কাউন্সিলর রফিকুল ইসলাম, উপজেলা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের আহবায়ক নুরুল আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সফল আহবায়ক শেখ কামাল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হালিমুর রশিদ, যুবনেতা শফি, নুরুল ইসলাম ও ছাত্রনেতা নুজরুল ইসলাম।

এছাড়াও উপজেলার সকল বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com