সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় চোলাই মদ পাচারকালে ৩ ব্যবসায়ী আটক

লামায় চোলাই মদ পাচারকালে ৩ ব্যবসায়ী আটক

চোলাইমদসহ আটক ৩ মাদক ব্যবসায়ী ও জব্দকৃত চোলাইমদ।

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :
বান্দরবানের লামায় পাচারকালে ৪ বস্তা চোলাই মদসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) বিকেল ৩টায় লামা-চকরিয়া সড়কের লাইনঝিরি এলাকা হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, কক্সবাজার সদরের মোস্তাক পাড়ার মো. মাহাদুর স্ত্রী শাহানা বেগম (৪৫), একই এলাকার সাইদ হোসেনের ছেলে মো. নজরুল (২৫) ও হাসিনা বেগম (৪০) পিতা- নুর মোহাম্মদ।

লামা পৌরসভার ৮নং ওয়ার্ডের আনসার ভিডিপির লিডার মো. চাঁন মিয়া বলেন, লামা হতে চকরিয়া গামী একটি জীপ গাড়িতে ৩টি ছোট বস্তায় পলিথিন পেছিয়ে মদ নিয়ে যাচ্ছিল শাহানা বেগম ও মো. নজরুল। বস্তায় মদ যাচ্ছে, টের পেয়ে জীপ গাড়ির ড্রাইভার লাইনঝিরি এলাকায় ট্রাফিক পুলিশের চেকপোস্টে এসে বিষয়টি পুলিশকে অবহিত করে। সাথে সাথে পুলিশ বস্তা চেক করে তিনটি বস্তায় ভরা চোলাই মদ জব্দ করে এবং তার সাথে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। একই সময় অপর আরেকটি জীপ গাড়িতে চেক করে সেই গাড়ি হতে আরেক বস্তা চোলাই মদ উদ্ধার করা হয়। সে সাথে মাদক ব্যবসায়ী হাসিনা বেগমকে আটক করে পুলিশ। পরে তাদেরকে লামা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ধারনা করা হচ্ছে মোট ৩টি বস্তায় ৮০ লিটার চোলাই মদ থাকতে পারে।

থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, মদ সহ পাচারকারী শাহানা বেগম, মো. নজরুল ও হাসিনা বেগম কে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। আটক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ মাদক পাচারের সাথে জড়িত।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/