সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / বিপিএলের দিনক্ষণ চূড়ান্ত, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

বিপিএলের দিনক্ষণ চূড়ান্ত, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের ৭ম আসর শুরু হবে আগামী ৮ ডিসেম্বর। মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ নভেম্বর) বিসিবির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

বোর্ডের পক্ষ থেকে এর আগে অবশ্য বলা হচ্ছিল, বিপিএল শুরু হবে ৬ ডিসেম্বর। অবশেষে দুদিন পিছিয়ে ৮ ডিসেম্বর দিন চূড়ান্ত করলো তারা।

জাতীর পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে বিপিএল। এছাড়া ব্যাপক পরিবর্তন নিয়ে মাঠে গড়াবে এবারের আসর। এবার ফ্রাঞ্চাইজি সিস্টেম থাকছে না। তাই দল গঠন থেকে শুরু করে সবকিছু পরিচালনা করবে বিসিবি।

জানা গেছে, যেহেতু বিপিএল আয়োজন এবং দল ব্যবস্থাপনা করবে স্বয়ং বিসিবি তাই ৭টি দলের জন্য সাতটি স্পন্সর পার্টনার প্রয়োজন। বিসিবি থেকে একজন করে পরিচালককে দলগুলোর প্রধান হিসেবে নিয়োগ দেয়া হবে।

 

সূত্র: somoynews.tv – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

কোয়ান্টাম কসমো স্কুলের হ্যান্ডবল টিম জাতীয় চ্যাম্পিয়ন, #https://coxview.com/quantum-cosmo-school-and-college-sports-rafiq-2-10-23/

কোয়ান্টাম কসমো স্কুলের হ্যান্ডবল টিম জাতীয় চ্যাম্পিয়ন

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : সিলেটে অনুষ্ঠিত ৫০তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় হ্যান্ডবল ফাইনাল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/