সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / চকরিয়ায় আনোয়ার হোছাইন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

চকরিয়ায় আনোয়ার হোছাইন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত


মুকুল কান্তি দাশ; চকরিয়া :
চকরিয়ায় ১৪৫ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন উপজেলার জঙ্গলকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোছাইন। গত ৪ নভেম্বর সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত পরীক্ষায় নির্বাচিত হন তিনি।

জানা গেছে, ওইদিন উপজেলার ১৪৫ জন প্রধান শিক্ষকদের নিয়ে পরীক্ষার আয়োজন করা হয়। প্রথমে ক্লাস্টার ভিত্তিক ও পরে সম্মিলিতভাবে উপজেলা পর্যায়ে পরীক্ষা নেওয়া হলে এতে আনোয়ার হোছাইন শ্রেষ্ঠ হন। নব নির্বাচিত শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আনোয়ার হোছাইন চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা গ্রামের বাঁশখালীয়া পাড়ার বাসিন্দা। তার বাবার নাম আবুল কাসেম ও মাতার নাম জন্নাত আরা বেগম। বাবা-মায়ের একমাত্র সন্তান তিনি।

১৯৯১ সালে এস এস সি, ১৯৯৭ সালে এইচ এস সি, ২০০১ সালে স্নাতক ও ২০০৬ সালে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। ২০০৬ সালে ৪ এপ্রিল উত্তর কাকারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেয়ে প্রথম চাকুরি জীবন শুরু করেন আনোয়ার হোছাইন। তার কৃতিত্বের জন্য সংশ্লিষ্ট বিদ্যালয়ের এসএমসি কমিটি ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

অনুষ্ঠিত শ্রেষ্ঠ প্রধান নির্বাচনকালে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানী ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গুলশান আকতার।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের বিস্ময়কর সাফল্য https://coxview.com/quantum-cosmo-school-and-college-rafiq-07-03-2024-1/

কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের বিস্ময়কর সাফল্য

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জাতীয় ক্রীড়া পরিষদের পুরনো জিমনেসিয়াম (এনএসসি), পল্টন -এ প্রথমবারের মতো ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/