সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / বেপরোয়া সাগর বাহিনী লার পাড়ায় দখলে ব্যর্থ হয়ে অসহায় মহিলার বাড়ি পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা

বেপরোয়া সাগর বাহিনী লার পাড়ায় দখলে ব্যর্থ হয়ে অসহায় মহিলার বাড়ি পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা

fire Deshbidesh news 1pic f1

এম.বেদারুল আলম; কক্সভিউ :

কক্সবাজার শহরতলীর পশ্চিম লারপাড়ায় অসহায় মহিলার বাড়ি দখলে ব্যর্থ হয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় মহিলা সহ আহত হয়েছে ৫ জন। এ ঘটনায় সাগর বাহিনীর প্রধান সাগরকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে অসহায় রাবিয়া বেগম।

অভিযোগে রাবিয়া বেগম জানান, দীর্ঘদিন যাবৎ তার বাড়িটি দখলের পাঁয়তারা চালিয়ে আসছে সন্ত্রাসী সাগর ও তার লোকজন। তারই ধারাবাহিকতায় ৩ মে বেলা ১১ টার দিকে সাগর তার বাহিনী নিয়ে কেরোছিন ও কাটাবন্দুক সহ অস্ত্র প্রস্তুতি নিয়ে হামলা চালায়। বাড়িতে রাবিয়ার স্বামী না থাকায় কেরোসিন দিয়ে বাড়ি পুড়িয়ে দেয় এবং আগুনে বসতঘর, গরু, ৬ ভরি স্বর্ণ আলমিয়াসহ আসবাবপত্র পুড়িয়ে দেয়। মেয়ে মায়মুনাকে আগুনে পুড়িয়ে দেওয়ার চেষ্টা চালায়। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে এবং মায়মুনা ও তার বোন ফারজানাকে সদর হাসপাতালে লোকজন নিয়ে যায়। লোকজন এগিয়ে আসলে সাগর বাহিনীর লোকজন ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ্য করা হয়।

ঝিলংজার আর এস খতিয়ান নং ১২৪৭/৮৩ এবং ১২২৪/৮৪ এবং বিএস খতিয়ান নং ১০৬১ দাগ নং ১৭১৮৬, ১৭১৮৭, ১৭১৮৮, ১৭১৮৯ এর জায়গা দখলের জন্য সাগর ও তার বাহিনী দীর্ঘদিন যাবৎ দখলের পাঁয়তারা চালাচ্ছে বলে রাবিয়া বেগম অভিযোগে উল্লেখ করেন। গত বছর উক্ত সন্ত্রাসীরা একই জায়গা দখলের উদ্দেশ্যে অসহায় কয়েকটি পরিবারের উপর হামলা চালায় বলে জানা গেছে। এক সময়ের শিবিরের দূর্ধর্ষ ক্যাডার সাগর সরকার পরিবর্তনের পর নিজের খোলস পাল্টিয়ে আ’লীগ নেতা সেজে দখল দারিত্ম্য চালিয়ে আসছে। তার বিরুদ্ধে মডেল থানায় অর্ধ ডজন মামলা রয়েছে। অসহায় পরিবার সন্ত্রাসী সাগরের হাত থেকে বাঁচতে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/