সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পেকুয়ায় বালু উত্তোলনে বাঁধা দেয়ায় গুলিতে আহত-১ : অস্ত্রসহ ২ যুবক আটক

পেকুয়ায় বালু উত্তোলনে বাঁধা দেয়ায় গুলিতে আহত-১ : অস্ত্রসহ ২ যুবক আটক

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের পেকুয়ায় ছড়া খাল থেকে বালু উত্তোলন নিয়ে একপক্ষের গুলিতে অপর পক্ষের মোহাম্মদ হোছাইন (৩৫) নামক এক যুবক আহত হয়েছেন। ঘটনার পরপর জনতার সহায়তায় দু’যুবককে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয় দুটি বন্দুক, ১০ রাউন্ড তাজা কার্তুজ ও একটি রাম-দা। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের মাঝের পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ হয়ে আহত হোছাইন টৈটং ইউনিয়নের কাটাপাহাড় এলাকার মৃত শাহ আলমের ছেলে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অস্ত্রসহ আটক দু’যুবক হলেন, টেটং ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ কাটাপাহাড় এলাকার কবির আহমদের ছেলে মো.ইসমাইল (২৮) ও আবুল কালামের ছেলে আবুল বশর (২০)।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাহাবুব-উল-করিম সরেজমিন পরিদর্শন করার পর বলেন, টৈটং ইউনিয়নের মাঝের পাড়ার ছড়াখালের বালু মহাল জনৈক মিজানকে ইজারা দেয়া হয়। কিন্তু তিনি অন্য একজনকে সাব-ইজারা দেন। ফলে বালু উত্তোলন ও ক্রেতাদের বেশী দাম গুনতে হয়। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে এক পক্ষের গুলিতে অন্য পক্ষের একজন গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় জনতার সহায়তায় গোলবারুদসহ দুইজনকে আটক করে পুলিশ।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহিরুল ইসলাম খান বলেন, বালু উত্তোলন নিয়ে একজনকে গুলি করার পর নিকটবর্তী একটি পাকা বাড়িতে দুই যুবক লুকিয়ে পড়ে। সেখান থেকে জনতার সহায়তায় তাদের আটক করি। দুই যুবককে তল্লাশি করে দুটি বন্দুক ও ১০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এসময় পাশে পড়ে থাকা দুটি রাম-দা পাওয়া যায়। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/