সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে জেলা পুলিশ সুপার ড. ইকবাল

চকরিয়ায় ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে জেলা পুলিশ সুপার ড. ইকবাল

মাদক নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি অভিভাবকদের এগিয়ে আসার আহবান

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজার জেলা পুলিশ সুপার ড. এ.কে.এম ইকবাল হোসেন বলেছেন, পবিত্র মাহে রমজান ও ঈদকে সামনে রেখে চুরি, ছিনতাই, ইভটিজিং পুলিশ কঠোর হাতে দমন করবে। প্রতিটি মার্কেটে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। এসময় ব্যবসায়ীদের মার্কেটে তিনি সিসি ক্যামরা বসানোর নির্দেশ দেন। মঙ্গলবার দুপুরে চকরিয়া পৌরশহরের পুরাতন বাস টার্মিনালস্থ জনতা শপিং টাওয়ার মিলনায়তনে ব্যবসায়ীদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চকরিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল হক সওদাগরের সভাপতিত্বে এবং ফজলুল কাদেরের পরিচালনায় অনুষ্টিত সভায় পুলিশ সুপার আরো বলেন, যুব সমাজ ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য সেবন করে বিপথগামী হচ্ছে। যার কারণে অভিভাবকরা অশান্তিতে রয়েছে। তাই মাদক রোধ করতে হলে পুলিশের পাশাপাশি অভিভাবকদেরও এগিয়ে আসতে হবে।

এসময় তিনি ব্যবসায়ীদের উদ্যোশে বলেন, ব্যবসায়ীদের যেকোন সমস্যা তাৎক্ষণিকভাবে থানার ওসিকে ফোন করে জানানোর পরামর্শ দেন। যদি ওসি ফোন রিসিভ না করে সরাসরি আমাকে জানাবেন। রমজানে চিরিংগা পৌরশহরে যানজট নিরসনে অতিরিক্ত ট্রাফিক পুলিশ নিয়োজিত করা হবে। যেহেতু ট্রাফিক পুলিশের সংখ্যা কম সেজন্য পৌর কর্তৃপক্ষও তাদের সহযোগীতা করবে।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, ট্রাফিক পুলিশের এএসপি বাবুল বণিক, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার কাউন্সিলর মো.রেজাউল করিম ও মুজিবুল হক।

চকরিয়া থানার আয়োজনে এবং চকরিয়া ব্যবসায়ী সমিতির সার্বিক সহযোগীতায় আয়োজিত মতবিনিময় সভায় স্থানীয় ব্যবসায়ী, সাংবাদিকসহ গন্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে পুলিশ সুপার চিরিংগা পৌরশহরের সুপার মার্কেটের সামনে একটি অস্থায়ী পুলিশ বক্সের উদ্বোধন করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/