বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

আলীকদমে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও কৃষক সমাবেশে — পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অঞ্চলের মানুষের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি পার্বত্য অঞ্চলের মানুষের কল্যাণের জন্য অত্যান্ত আন্তরিক। প্রধানমন্ত্রী দেশের মানুষের ভালোর জন্য, কল্যাণের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের প্রতি তার অকৃত্রিম ভালোবাসা, সেবার মনোভাব দেশকে দ্রুত উন্নয়নের শীর্ষের দিকে নিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বাংলাদেশকে এখন তলাবিহীন ঝুঁড়ি বলার দিন শেষ। বিশ্বের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। উন্নয়ন, শিক্ষা, বিনিয়োগ, উৎপাদন সবকিছুতে আজ বাংলাদেশ বিশ্বের কাছে মডেল। আর তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ রাষ্ট্র পরিচালনার কারণে। এক সময়ের আলীকদম আর আজকের আলীকদম আকাশ মাটির তফাৎ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলতে হয় না। কার কি প্রয়োজন; তিনি জানেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আলীকদম পায়ামুহুরী সড়ক, আলীকদম থানচি সড়ক করা সম্ভব হয়েছে। পাহাড়ে শিক্ষা প্রতিষ্ঠান, ঘরে ঘরে বিদ্যুৎ, রাস্তাঘাট, কালভার্ট সবকিছু হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে আলীকদম উপজেলায় ডিজিটাল উদ্ভাবনী মেলা ও কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন। কৃষক সমাবেশ শেষে ত্রাণ ও প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের উদ্যোগে কৃষকদের সার ও বীজ এবং উপকারভোগীদের নগদ ২৫ হাজার টাকা বিতরণ করা হয়।

জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে ডিজিটাল উদ্ভাবনী ও কৃষক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলাম, আলীকদম থানার ওসি মাহাম্মদ নাছির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, যুগ্ম সাধারণ সম্পাদক কফিল উদ্দিন, চার ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন, জয়নাল আবদীন, এম.কফিল উদ্দিন, ক্রাতপুং ম্রা সহ জেলা উপজেলার সরকারি-বসরকারি কর্মকর্তা ও আওয়ামিলীগের নেতাকর্মীরা। ডিজিটাল উদ্ভাবনী মেলায় সরকারি বেসরকারি ২৫টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com