সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / আলীকদমে পুলিশের পৃথক অভিযানে ২৮৯০ পিস ইয়াবাসহ আটক তিন

আলীকদমে পুলিশের পৃথক অভিযানে ২৮৯০ পিস ইয়াবাসহ আটক তিন

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম উপজেলায় থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ দুইটি অভিযানে ২৮৯০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারীকে আটক করা হয়েছে।


২৬ আগস্ট শনিবার আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার তবিদুর রহমান।


পুলিশ সূত্রে জানা যায়, আলীকদম থানার এসআই রেজাউল ইসলামের নেতৃত্বে শনিবার দুপুরে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ১নং সিবাতলী পাড়া এলাকার ১টি চা দোকান থেকে তারেকুল ইসলাম (২৫)কে ১৯০ পিস ইয়াবাসহ আটক করা হয়। সে উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের শিবাতলী পাড়ার বাসিন্দা মোঃ আবু ছৈয়দের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায় আটক তারেকুল ইসলাম দীর্ঘদিন ধরে ইয়াবা কারবারের সাথে জড়িত।


এদিকে শুক্রবার পুলিশের পৃথক আরেকটি অভিযানে ২৭০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের কানা মেম্বার ঘাট সংলগ্ন রাস্তার উপর থেকে মোঃ সাদ্দাম হোসেন (৩০) ও মোহাম্মদ আলী (২৬) নামের দুইজনকে আটক করা হয়। তারা নয়াপাড়া ইউনিয়নের বাবু পাড়ার সোনা মিয়া ও রশিদ আহাম্মদের পুত্র।


আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার তবিদুর রহমান বলেন, দুইটি অভিযানে জব্দ ২৮৯০ পিস ইয়াবা ও আটক তিনজনের নামে দুইটি পৃথক মামলায় ২৬ আগস্ট শনিবার রেকর্ড করা হয়েছে। দুই মাদক ব্যবসায়ী সহ ২৭০০ পিস ইয়াবা আটকের ঘটনায় সেনাবাহিনীর সহযোগীতা ছিল। মাদকের বিরুদ্ধে আমাদের বিশেষ অভিযান চলমান থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উপজেলা ও ইউপির নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ১৭ জুলাই

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নবনির্বাচিত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/