সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে কিশোরীর আত্মহত্যা

ঈদগাঁওতে কিশোরীর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁওতে ফাঁসিতে ঝুলে এক কিশোরী আত্মহত্যা করেছে। ২৬ আগস্ট সন্ধ্যায় উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড কালিরছড়া শিয়া পাড়া থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কিশোরীর নাম সুমাইয়া আক্তার (১১)। সে উক্ত এলাকার মালয়েশিয়া প্রবাসী আব্দুল আমিনের প্রথম কন্যা। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে কেউ কিছু বলতে পারেননি।


নিহতের মাতা হামিদা আক্তারের বরাতে স্থানীয়রা জানান, মাগরিবের আগে সুমাইয়া নাস্তা কিনতে স্থানীয় একটি দোকানে যায়। পরে নিজ বাড়ির রান্নাঘরে ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। মা তাকে এ অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এতে স্থানীয়রা জড়ো হন। খবর পেয়ে ঈদগাঁও থানার এস, আই মহিউদ্দিন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।


নিহতের মা জানান, আসরের পর থেকে তিনি তার মেয়েকে খুঁজছিলেন। ঢাকায় অবস্থানরত ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবির জানান, নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।


প্রত্যক্ষদর্শী সাখাওয়াত হোসাইন জানায়, নিহত কিশোরী তেঁতুলতলী শাহ ছৈয়দিয়া জব্বারিয়া আদর্শ নূরানী মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী ছিল। এদিকে অনাকাঙ্ক্ষিত এ মৃত্যুর ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া বিরাজ করছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/