সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/
লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি (মিনারেল ওয়াটার) বিতরণ করা হয়।


মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
সারাদেশ জুড়ে চলমান তীব্র তাপদাহের মধ্যে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি (মিনারেল ওয়াটার) বিতরণ করেছেন লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে লামা বাজারে প্রতিটি অলিগলিতে তীব্র তাপদাহের মধ্যে ব্যবসায়ী, পথচারী, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, রিকশা চালক, সিএনজি চালকসহ শ্রমজীবীদের কিছুটা স্বস্তি দিতে বিনামূল্যে বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।


এই বিষয়ে মেয়র মোঃ জহিরুল ইসলাম বলেছেন, চলমান তাপদাহ থেকে সহসাই মিলছে না মুক্তি, তাপমাত্রা বৃদ্ধি অব্যাহত রয়েছে। তাই আমি ব্যক্তিগত উদ্যোগে আজ লামা বাজারের বিভিন্ন পয়েন্টে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, পথচারী, রিকশা চালক, সিএনজি চালকসহ শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ করেছি। বিভিন্ন স্থানে আজ মঙ্গলবার দিনব্যাপী ১০০০ পিস বিশুদ্ধ পানির বোতল বিতরণ করা হয়। গত কয়েকদিন ধরে এই কার্যক্রম চলমান রয়েছে। চলমান তীব্র তাপদাহ কমে না আসা পর্যন্ত লামা পৌরসভার পানি বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

 

তিনি বলেন, মানুষ মানুষের জন্য এই কথায় বিশ্বাস রেখে বান্দরবান ৩০০নং আসনের এমপি ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রাণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এর নির্দেশনায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। একইসঙ্গে সামর্থ্যবান ব্যক্তিদের এই তীব্র তাপদাহে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-2/
লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি (মিনারেল ওয়াটার) বিতরণ করা হয়।

খাবার বিশুদ্ধ পানি পেয়ে রিকশা চালক করিম মিয়া বলেন, গরীবের মাঝে পানি বিতরণ ভালো কাজ। আমার মতো রিকশা চালককে পানি দেয়ায় উপকার হচ্ছে। ঊনার মতো সমাজের আরও সামর্থ্যবান ব্যক্তিরা গরীবের পাশে দাঁড়ালে ভালো হতো।

 

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর নেতৃত্বে পানি বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর লামা উপজেলা কর্মকর্তা, লামা পৌর আওয়ামী লীগের সভাপতি ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিক, লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম, ছাত্র নেতা মোঃ শামীম, মোঃ রনি সহ প্রমূখ।

 

প্রসঙ্গত, বৃষ্টির জন্য দেশজুড়েই চলছে হাহাকার। প্রায় দুই সপ্তাহ ধরে চলমান তাপদাহে দেশের মধ্যে যেন মরুর গরম নেমেছে। দূর্বিসহ হয়ে উঠেছে জনজীবন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/