সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা এম, মমতাজুল ইসলাম।


আজ ৩০ এপ্রিল উপজেলা নিবার্চনের রিটানিং কর্মকর্তা বরাবরে মনোনয়ন প্রত্যাহার চেয়ে আবেদন প্রদান করেছেন জেলা বিএনপির এ সহ-সভাপতি ও তৎকালীন সদর ও ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির সাবেক সভাপতি।


এর আগে এক সংবাদ সম্মেলনে তিনি জানান, ঈদগাঁও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি মনোনয়ন দাখিল করেছিলেন। কিন্তু তাঁরই আদর্শের রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির গৃহীত সিদ্ধান্ত হচ্ছে কোন প্রকার নির্বাচনে দলীয় কোন নেতাকর্মী অংশ গ্রহণ করতে পারবে না। উক্ত সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে, জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সাবেক সাংসদ লুৎফর রহমান কাজলের পরামর্শক্রমে তিনি ঈদগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছেন।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সেলিম মাহমুদ, সাবেক সভাপতি শহিদুল রহমান শহীদ, উপদেষ্টা মমতাজ আহমদ, জালালাবাদ বিএনপি সভাপতি সাবেক মেম্বার জাকারিয়াসহ সংশ্লিষ্টরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/