সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক উৎসাহ মুখর ও উৎসবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। প্রতিটি কেন্দ্রে নারী ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ২৮শে এপ্রিল সকাল নয়টা থেকে বিভিন্ন ইউনিয়নে কেন্দ্র পরিদর্শনকালে এমনি চিত্র চোখে পড়ে।


মাইজ পাড়া আজিজিয়া নুরুল উলুম মাদ্রাসা, পশ্চিম ভোমরিয়াঘোনা ফোরকানীয়া মাদ্রাসা, ভোমরিয়াঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আবু তালিব মাদ্রাসা,দক্ষিণ মাইজ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, আলমাছিয়া মাদ্রাসা,জালালাবাদ বাহারছড়া স্কুল,পালাকাটা গুলজারিয়া মাদ্রাসা,উত্তর পালাকাটা হেফজ খানা,নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইনে পুরুষের ছেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি।


লাইনে অবস্থানরত ভোটারদের সাথে কথা হলে তারা জানান,সুষ্ঠুও সুন্দর পরিসরে ভোটাধিকার প্রয়োগ করার কথা। কোন কোন কেন্দ্রে ভোটাধি কার প্রয়োগে ধীরগতি লক্ষ করা গেছে। কোথাও বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি।


জানা যায়,ঈদগাঁও-জালালাবাদ ও ইসলামপুর ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন। সকাল থেকে দুপর পযন্ত ভোটারদের উপস্থিতি বেশি থাকলে ও দুপুরের পর কড়া রোদে ভোটার সংখ্যা কমে।


বিভিন্ন ভোটকেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে কথা বলে জানা যায়, কোন প্রকার ঘটনা ঘটেনি। সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে।


ভোটকেন্দ্র পরিদর্শন কালে জানা যায়, সুষ্ঠু, সুন্দর ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পযন্ত ভোটগ্রহণ চলাকালীন সময়ে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটাধিকার সুষ্ঠু ও সুন্দর করতে প্রত্যেকটি কেন্দ্রে আইন-শৃঙ্খলা বাহিনী নিয়োজিত রয়েছে। র্যাব, বিজিবি, ম্যাজিস্ট্রেটবাহী গাড়ী সর্বাত্মক টহলে থাকার দৃশ্য চোখে পড়ে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

৩ মে; ইতিহাসের এইদিনে; কক্সভিউ ডট কম; https://coxview.com/ezequiel-lavezzi-sports-birth-day/

৩ মে; ইতিহাসের এইদিনে

ইজেকিয়েল ইভান লাভেজ্জি। আজেন্টিনীয় ফুটবলার যিনি সিরি এ’র দল পারি সাঁ-জের্‌মাঁ এবং আর্জেন্টিনা জাতীয় দলে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/