Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / আসছে ওয়েব সিরিজে ‘অদৃশ্য’

আসছে ওয়েব সিরিজে ‘অদৃশ্য’

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/07/Entertainment-Mahfuz-Api-Odrisha.jpg?resize=540%2C330&ssl=1

অনলাইন ডেস্ক :

দীর্ঘ বিরতির পর আবারও পর্দায় জুটি হয়ে ফিরছেন একসময়ের টিভি নাটকের জনপ্রিয় জুটি মাহফুজ আহমেদ ও অপি করিম। তবে নাটক-সিনেমা নয়; এবার ওটিটির জন্য নির্মিত সিরিজে অভিনয় করছেন তিনি। নাম ‘অদৃশ্য’।

সাফায়েত মনসুর রানার পরিচালনায় সিরিজটিতে মাহফুজের বিপরীতে রয়েছেন অপি করিম। সিরিজটির মাধ্যমে ৫ বছর পর একসঙ্গে হলেন এ জুটি। সর্বশেষ সাগর জাহানের পরিচালনায় ‘নীল গ্রহ’ নামের একটি একক নাটকে তাদের দেখা যায়।

গল্পে দেখা যাবে, একজন সফল ব্যবসায়ী এবং শীর্ষস্থাণীয় রাজনৈতিক নেতা। ক্ষমতার দর্পে যার পায়ে মাথানত করে সবাই। কিন্তু হুট করে একদিন সেই পায়ের নিচের মাটি সরে যায়। তাকে অপহরণ করা হয়। কিন্তু রহস্য আরও ঘনীভূত হয় যখন তাকে হুট করে ছেড়ে দেওয়া হয়। সব কি সাজানো ছিল? যদি তাই হয়, তাহলে সেটা কেন?

কাজটি নিয়ে মাহফুজ বললেন, ‘এটি অন্যরকম এক অভিজ্ঞতা। গল্প যেমন, শুটিং অভিজ্ঞতাও তেমন। এভাবে কাজ করা হয়নি আগে। এর বেশি কিছু আপাতত বলতে পারছি না।’ সিরিজটির নির্মাতা জানান, ‘অদৃশ্য’র ৫০ শতাংশ শুটিং এরই মধ্যে শেষ করেছেন। বাকিটাও চলছে দ্রুত। সেপ্টেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিরিজটির।

সম্প্রতি ৮ বছর পর বড় পর্দায় ফিরেছেন মাহফুজ আহমেদ। ঈদে মুক্তিপ্রাপ্ত ৫ সিনেমার মধ্যে আলোচিত ৩ টির একটি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এতে শবনম বুবলীর বিপরীতে অভিনয় করে আবারও নিজের অস্তিত্বের জানান দেন তিনি। প্রহেলিকা সিনেমায় মনা চরিত্রে মাহফুজের অভিনয় প্রশংসিত হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

গৃহহীন ও ভূমিহীন মুক্ত কক্সবাজার- ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী, # https://coxview.com/wp-content/uploads/2024/06/PM-Sagar-11-6-24.jpeg

গৃহহীন ও ভূমিহীন মুক্ত কক্সবাজার- ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :পর্যটন নগরী কক্সবাজারকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করেছেন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/