রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

আসছে চঞ্চল চৌধুরীর ‘কারাগার’

http://coxview.com/wp-content/uploads/2022/08/Entertainment-Poster-Karagar.jpg

অনলাইন ডেস্ক :
নানা ধরনের চরিত্রে অভিনয় করে প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন চঞ্চল চৌধুরী। টিভি নাটক, সিনেমা ও ওয়েব সিরিজ তিন মাধ্যমেই জনপ্রিয় অভিনেতা চঞ্চল। মনপুরা সিনেমার সোনাই, আয়নাবাজির আয়না ও দেবীর মিসির আলী দর্শকের কাছে দারুণ সাড়া ফেলে। ওটিটিতেও ব্যাপক সাড়া ফেলেছেন তিনি।

‘তাকদীর’ ওয়েব সিরিজ দিয়ে দুই বাংলায় বেশ প্রশংসা পেয়েছেন তিনি। আবারও নতুন ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে জানা গেছে, নতুন একটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন শাওকী। এর নাম ‘কারাগার’। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। ‘তাকদীর’ এর সাফল্যে ধারাবাহিকতা রক্ষা করে আবারও একইসঙ্গে কাজ করছেন চঞ্চল ও সৈয়দ আহমেদ শাওকী।

‘কারাগার’- এ অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ‘মনপুরা’র অভিনেতা নিজেই। তবে কেমন হবে তার চরিত্র, কী আমেজের গল্প কিছুই বলতে নারাজ তিনি। জানা গেছে, এখনও ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়নি। তবে শুটিংয়ের আগে নিজেকে নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত চঞ্চল। তাই খুব শিগগিরই ‘কারাগার’ এর কাজ শুরু হতে যাচ্ছে বলে আশাবাদী সবাই।

টিজারে দেখানো হয় একটি জেল, যেখানে ৩২৫ জন কয়েদী রয়েছে। হঠাৎ সেই জেলের ১৪৫ নাম্বার বন্ধ থাকা সেলে একজন কয়েদীকে পাওয়া যায়। অথচ সেই সেলটি গত ৫০ বছর থেকে বন্ধ ছিলো। রহস্যময় সেই কয়েদী জানায় সে গত ২৫০ বছর থেকে ওই সেলেই আছে। তার নাম অমর। বধির এবং বোবা এই কয়েদীর সাথে কথা বলেন এক মহিলা সাংবাদিক। অমর তাদেরকে জানায় সে গত ২৫০ বছর ধরে এই জেলেই আছে। সেই মীর জাফরের হত্যাকারী। তার সাজা কি কোনদিন শেষ হবে না, এই প্রশ্নের উত্তর সে জানতে চায়! রহস্যে ঘেরা ওয়েব সিরিজটির টিজার দেখেই যে কারো সিরিজটি দেখার তীব্র আগ্রহ জন্মাবে। টিজারটি দুর্দান্ত হয়েছে মন্তব্য করেছে অধিকাংশ নেটিজেন।

‘কারাগার’ নিয়ে দর্শকদের আগ্রহেরও শেষ নেই। ‘তাকদীর’ সিরিজের মতো এটিও ভক্তদের মন কাড়বে বলে আশাবাদী সংশ্লিষ্টরা। জানা গেছে, এই বছরের শেষে দিকে ভারতীয় ওটিটি প্লাটফর্ম ‘হইচই’ এ মুক্তি পাবে ‘কারাগার’ ওয়েব সিরিজটি। এ ওয়েব সিরিজের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, আআফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু প্রমুখ।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com