রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৪০ অপরাহ্ন

শিরোনাম

আয় বাড়ল আমিরের লাল সিং চাড্ডার 

http://coxview.com/wp-content/uploads/2022/08/Entertainment-Amir-Khan-Lal-Sing-Cadda.jpg

অনলাইন ডেস্ক :
বলিউড সুপারস্টার আমির খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’। ছবিটি মুক্তি পায় ১১ আগস্ট। মুক্তির ২৪ ঘণ্টা পেরুতেই উঠেছে বিতর্কের ঝড়। মুক্তির আগেই বয়কটের ডাক উঠেছিল। ভারতে মুক্তির তৃতীয় দিনে বক্স অফিসে আমির খানের ‘লাল সিং চাড্ডা’র আয় কিছুটা বেড়েছে। শনিবার বক্স অফিসে মুভিটি প্রায় ৯ কোটি রুপি আয় করে। ফলে মুভিটির তিন দিনের মোট আয় দাঁড়িয়েছে প্রায় ২৭.২১ কোটি রুপি। যে ছবি নিয়ে এত চর্চা, সেটি আদৌ ১০০ কোটির ব্যবসা করবে কি না সেটা নিয়ে প্রশ্ন থাকছেই।

বক্স অফিস ইন্ডিয়া ডটকমের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, শনিবার মুভিটির আয় কমপক্ষে ৪০ শতাংশ বৃদ্ধি পাবে বলে আশা করা হলেও বক্স অফিসে এটি ২০ শতাংশ বৃদ্ধি করতে পেরেছে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে যে দিল্লি-উত্তরপ্রদেশ এবং পূর্ব পাঞ্জাবের আয় মুভিটির মোট ব্যবসায় প্রায় ৪০ শতাংশ অবদান রেখেছে। বিপরীতে মহারাষ্ট্র-গুজরাটে সম্পূর্ণ বিপরীত চিত্র দেখা গেছে!

টম হ্যাঙ্কস অভিনীত বিশ্বখ্যাত সিনেমা ফরেস্ট গাম্প-এর অফিশিয়াল রিমেক লাল সিং চাড্ডায় আমির খানের বিপরীতে বলিউডের শীর্ষ নায়িকা কারিনা কাপুর অভিনয় করেছেন এবং এই সিনেমার মাধ্যমে দক্ষিণের তারকা নাগা চৈতন্যের বলিউডে অভিষেক হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত অদ্বৈত চন্দন এবং এর গল্প লিখেছেন অতুল কুলকার্নি। সিনেমাটি মুক্তির আগে থেকেই এটিকে বয়কট করার দাবি জানিয়ে এসেছেন ভারতের নেটিজেনদের একাংশ।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com