সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারীরা দেশ ও জাতির শত্রু : তালিকা তৈরী করে তাদেরকে আইনের হাতে তুলে দিন সাংসদ বদি

ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারীরা দেশ ও জাতির শত্রু : তালিকা তৈরী করে তাদেরকে আইনের হাতে তুলে দিন সাংসদ বদি

teknaf-news-bulu-091016

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফে আইন-শৃঙ্খলা কমিটির সভায় স্থানীয় সাংসদ আলহাজ আবদুর রহমান বদির জন প্রতিনিধিদের উদ্দেশ্যে হুশিয়ারী যেভাবে সন্ত্রাস ও জঙ্গি দমনে সরকার কঠোর প্রদক্ষেপ হাতে নিয়েছে। ঠিক সেভাবে এই এলাকা থেকে মাদক প্রতিরোধ করতে হবে। যারা এই ব্যবসার সাথে জড়িত সেই সমস্ত অপরাধীদের তালিকা তৈরী করে খুব শীগ্রই আইনের আওয়াতাই নিয়ে আসতে হবে। তাদের বিরুদ্ধে নিতে হবে কঠোর পদক্ষেপ ইয়াবা পাচারকারী ও ইয়াবা সেবনকারী তারা দেশ ও জাতির শক্র, এই সমস্ত ইয়াবা ব্যবসায়ীদের কারনে দেশের যুব সমাজ আজ ধ্বংসের পথে চলে যাচ্ছে। তিনি উপস্থিত আইন শৃংখলার কমিটির সদস্যদের উদ্দেশ্যে আরো বলেন, ইয়াবা ব্যবসায়ীরা যত বড় প্রভাবশালী হোক না কেন, তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের সহযোগীতায় আগামী এক সপ্তাহের মধ্যে নিজ নিজ এলাকায় অপরাধী ও ইয়াবা ব্যবসায়ীদের তালিকা তৈরী করুন এবং সীমান্তের আইনপ্রযোগকারী সদস্য ও টেকনাফ থানার পুলিশ বাহিনীকে এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীদেরকে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতা প্রতিরোধে দেশের মানুষ যেভাবে সচেতন হয়ে এগিয়ে আসছে, ঠিক সেভাবে ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধেও সামাজিকভাবে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর যারা ইয়াবার ব্যবসার করে রাতারাতি ও অল্পদিনে কোটিপতি হয়েছে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

টেকনাফ থানা পুলিশ সদস্যদের উদ্দেশ্যে করে বলেন, ইয়াবা ব্যবসায়ীদের আটক করার পর কোন জনপ্রতিনিধি যদি ইয়াবা ব্যবসায়ীকে ছাড়িয়ে নেওয়ার জন্য সুপারিশ বা তদবীর করে সেই সমস্ত জনপ্রতিনিধিদের নাম ও ঠিকানা আমাকে দিবেন। আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিব। ৯ অক্টোবর রোববার সকাল ১১টায় টেকনাফ উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিউল আলম, সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ, পৌরসভা মেয়র হাজী মোঃ ইসলাম, মডেল থানার ওসি আবদুল মজিদ, ভাইস চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি।।

উপস্থিত ছিলেন, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মাও: আজিজ উদ্দিন, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে আনোয়ার, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী, সদর ইউপি চেয়ারম্যান মো: শাহাজাহান, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুরসহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, বিজিবি, কোস্টগার্ড, আনসার, জনপ্রতিনিধি, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/